বুধবার, ২২ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বে-সরকারি ভাবে ফল প্রকাশ মিঠাপুকুর উপজেলা পরিষদ নির্বাচনে বে-সরকারি ভাবে ফল প্রকাশ নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত পীরগঞ্জের উপজেলা নির্বাচনের পরিবেশ পরিস্থিতি নড়াইলে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার ফুলবাড়ীর আলাদীপুর ইউপিতে নিরাপদ সবজি উৎপাদন যুক্ত প্রদর্শনী মাঠ দিবস ডিমলায় অসহায় ১০০ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ মহাসড়কে চাঁদাবাজি দায়ে আটক ১১ “নো হেলমেট, নো ফুয়েল” বাস্তবায়নে মাঠে নীলফামারী জেলা পুলিশ শাহ গ্রামে জমিজমার বিরোধকে কেন্দ্র করে মারপিট ফুলবাড়ীতে যাত্রা শুরু করলো ক্লিন মসজিদ টিম ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে ঝুঁকিপূর্ণ বটগাছ, দূর্ঘটনার আশঙ্কা নড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার-১ ধুনটে গোসাইবাড়ী বাজারে অবৈধ ঘর উচ্ছেদ অভিযান ডিবি পুলিশের সফল অভিযানে সাজা প্রাপ্ত আসামি গ্রেফতার বকশীগঞ্জে পুকুরে ডুবে কিশোর নিহত পাবনায় অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য গ্রেপ্তার নীলফামারীতে বর্গা প্রদানকৃত জমি দখলের অভিযোগ, গ্রেপ্তার-২

ডিএমপিতে পুলিশের পৃথক দু‘টি অভিযানে গাঁজা উদ্ধার ৪ মাদক কারবারি গ্রেফতার

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলসহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীতে পৃথক পৃথক ভাবে অভিযান চালিয়ে ৩১ কেজি গাঁজা উদ্ধার পূর্বক ৪ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। বাড্ডা থানা এলাকা থেকে ১৫ কেজি গাঁজা ও যাত্রাবাড়ী থানা এলাকা থেকে আরও ১৬ গাঁজাসহ মোট ৩১ কেজি গাঁজা উদ্ধার করতে সক্ষম হন।

প্রথম অভিযানটি- বাড্ডা থানা এলাকা থেকে ১৫ কেজি গাঁজাসহ ২ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। অভিযানটিতে নেতৃত্ব দেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেফতারকৃত আসামীদের নাম- মোঃ ইয়ামিন শারাফাত ও মোঃ হাসিবুর রহমান শিশির।

গতকাল বৃহস্পতিবার ২রা জুন ২০২২ইং বিকাল ৫টা ৪৫ ঘটিকায় রাজধানীর বাড্ডা থানার গুলশান লেক এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

গোয়েন্দা গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার দেবাশীষ কর্মকার গণমাধ্যম কর্মীদের জানান- কতিপয় মাদক কারবারি বাড্ডা থানার লিংক রোড থেকে শাহজাদপুর যাওয়ার রাস্তা গুলশান লেকের বিপরীত পাশে আল্লাহর দান খাবার হোটেলের সামনে গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ১৫ কেজি গাঁজাসহ ইয়ামিন ও হাসিবুরকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন- গ্রেফতারকৃতরা সীমান্তবর্তী জেলা বি-বাড়িয়া থেকে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে ঢাকা শহরসহ আশপাশ এলাকায় বিক্রয় করতো। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বাড্ডা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

গোয়েন্দা গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান, বিপিএম (বার), পিপিএম এর নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ কামরুজ্জামান সরদার এর তত্ত্বাবধানে অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের টিম লিডার সহকারী পুলিশ কমিশনার দেবাশীষ কর্মকার এর নেতৃত্বে এ অভিযানটি পরিচালিত হয়।

দ্বিতীয় অভিযানটি- রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে ১৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর যাত্রাবাড়ী থানা পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো- শাহাদত হোসেন হৃদয় ও মিল্লাত হোসেন। গতকাল বৃহস্পতিবার ২রা জুন ২০২২ইং সকাল ৭টা ২০ ঘটিকায় যাত্রাবাড়ী থানার মাতুয়াইল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাজহারুল ইসলাম, বিপিএম, পিপিএম (বার) গণমাধ্যম কর্মীদের জানান- ২ জন মাদক কারবারিকে যাত্রাবাড়ীর থানার মাতুয়াইল এলাকার টোটাল সিএনজি পাম্পের বিপরীত পাশে পাহাড়িক টিম্বার এর সামনে গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়।

এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালায় এসআই মোঃ নাদিম মুন্সীর নেতৃত্বে থানার একটি টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ১৬ কেজি গাঁজাসহ শাহাদত ও মিল্লাতকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা রুজু করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুনঃ

১১

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com