Monday, April 22, 2024
Homeখুলনা বিভাগনড়াইল জেলানড়াইলের আদালত থেকে শর্তে জামিন পেলেন সেই প্রধান শিক্ষক এস এম মুরাদুজ্জামান

নড়াইলের আদালত থেকে শর্তে জামিন পেলেন সেই প্রধান শিক্ষক এস এম মুরাদুজ্জামান

উজ্জ্বল রায়- নড়াইল জেলা প্রতিনিধিঃ
নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশা আদর্শ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম মুরাদুজ্জামান খণ্ডকালীন শিক্ষককে পূর্ব পদে বহাল রাখার শর্তে আদালত থেকে জামিন পেয়েছেন। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি জানিয়েছেন প্রধান শিক্ষক এস এম মুরাদুজ্জামান।

তিনি বলেন, এই স্কুলে এমনিতেই শিক্ষক সংকট রয়েছে। কাজী আল মামুনকে পূর্ব পদে বহল রাখতে চেষ্টা চলছে।

বাদী কাজী আল মামুন উপজেলার খলিশাখালী গ্রামের কাজী আখতার হোসেনের ছেলে।

জানা গেছে, লোহাগড়া উপজেলার লক্ষীপাশা আদর্শ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম মুরাদুজ্জামানের বিরুদ্ধে গত ১৯ ফেব্রুয়ারি তারিখে কাজী আল মামুন নড়াইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি প্রতারণার মামলা দায়ের করেন। সি আর মামলা ৮২/২০২৪ (এল) ওয়ারেন্ট হয়। এরপর বিবাদী এস এম মুরাদুজ্জামান ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি শেখ বদরুল আলম টিটোসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে মামলার বাদী কাজী আল মামুনের কথা হয় যে, মামুনকে ওই বিদ্যালয়ে খণ্ডকালীন শিক্ষক হিসেবে পুনরায় বহাল রাখলে এবং মামুনের কাছ থেকে নেওয়া এক লাখ ৭০ হাজার টাকা ফেরত দিলে তিনি আপোষ করবেন। তার প্রস্তাবে এস এম মুরাদুজ্জামান রাজি হন।

এরপর বাদী কাজী আল মামুন উল্লেখ্য আপোষের শর্ত মোতাবেক আদালতে হাজির হয়ে বলেন, পূর্ব পদে আমাকে বহাল রাখলে জামিনে আমার কোনো আপত্তি নাই। বিজ্ঞ বিচারকের সামনে বিবাদী পূর্ব পদে (খণ্ডকালিন শিক্ষক) বহাল রাখার সম্মতি হলে তাকে শর্ত মোতাবেক বিচারক জামিন মঞ্জুর করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments