মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
তারাগঞ্জ থানা অফিসার ইনচার্জের ঈদ শুভেচ্ছা তারাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবেল রানার ঈদ শুভেচ্ছা ডিমলায় অসহায় রোগীদের চিকিৎসা সহায়তার চেক বিতরণ জনবিরোধী বাজেট ঈদের আনন্দ ধ্বংস করেছে- মোমিন মেহেদী নীলফামারীর জলঢাকায় এক মাদক ব্যবসায়ি আটক রংপুরের পীরগঞ্জ মহিলা কলেজে “মেহেদী উৎসব” নড়াইলে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ নড়াইলের হাওয়াইখালি ব্রিজে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত রাজশাহীর চারঘাটে ফেন্সিডিল জব্দ আটক-১ জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদক বিরোধী কর্মকাণ্ডে যুবদের ভূমিকা শীর্ষক আলোচনা ফুলবাড়ীতে প্রতিবন্ধী সন্তানের মায়ের সংবাদ সম্মেলন রংপুরে গেইন এর জেলা সমন্বয়ক কর্মশালা ডিমলায় সরকারি কাজে বাধা, সংবাদ সম্মেলন দাবি পওর বিভাগের রাণীশংকৈলে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানসহ দু’ই জনের দুই দিনের রিমান্ড মঞ্জুর বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট প্রতিযোগিতা পুরস্কার বিতরণ রাণীশংকৈলে আগুনে পুড়ে কৃষকের প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি নড়াইল সরকারি মহিলা কলেজে বার্ষিক সাহিত্য ও সংস্কৃতি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ পীরগঞ্জে মাদক, জুয়া ও ওয়ারেন্টভূক্ত আসামিসহ আটক ৮ পীরগঞ্জে হাড়িয়ে যাওয়া শিশুর লাশ উদ্ধার

মাদারীপুরে শিক্ষক মারধরের ঘটনায় স্মারক লিপি ও মানববন্ধন

মাববন্ধন মানববন্ধন

মুন্না শরীফ- মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
মাদারীপুর ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের চারুকলা বিভাগের সহকারী শিক্ষক সজল কুমার সুত্রধরের উপর বর্বরোচিত হামলার ঘটনায় জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

সোমবার ১৬ই মে বিকাল ৪ ঘটিকার সময় মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করছে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ। ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে মাদারীপুর ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয় ও ডনোভান সরকারী বালিকা উচ্চ বিদ্যালযের শতাধিক শিক্ষক ও কর্মচারী উপস্থিত ছিলেন।

এসময় শিক্ষকরা জানান- গত ১৫ই মে রাত অনুমান ৯ ঘটিকার সময় স্থানীয় কলেজ রোড ও আমিরাবাদ দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ চলাকালীন সজল কুমার সুত্রধর ও অফিস সহকারী সুমন আহমেদ স্কুল মাঠে অবস্থান করেছিল। সংঘর্ষ থেমে গেছে মনে করে সজল কুমার সুত্রধর বিদ্যালয়ের গেইটের কাছে গেলে ওত পেতে থাকা সন্ত্রাসী গেইটের ফাঁকা দিয়ে কাতরা ছুড়ে উক্ত শিক্ষককে আহত করে। পরে তার চিৎকার শুনে সহকারী শিক্ষক আক্তারুজ্জামান ছুটে এসে সদর হাসপাতালে প্রথমে প্রাথমিক চিকিৎসা দেয়া। পরে তাঁকে উন্নত চিকিৎসার জন্য একটি বেসরকারী ক্লিনিক ভর্তি করা হয়। তাঁর পা থেকে অনেক রক্ষরক্ষণ হয় এবং পাঁচটি সেলাই লাগে।

এ ঘটনায় ঐদিন ওই শিক্ষকসহ অন্তত ৮ জন আহত হয়। উক্ত ঘটনায় ছাত্র ও শিক্ষকসহ অভিভাবকরা খুবই মর্মাহত। উক্ত ঘটনার আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। উক্ত ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে অবিলম্বে জড়িতদের বিচারের আওতায় আনার জোর দাবী জানান। পরে তারা ওই বিদ্যালয়ের সভাপতি ও মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের কাছে স্মারক লিপি পেশ করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফরিদুল ইসলাম, সিনিয়র শিক্ষক ফিরোজ আহমেদ, নুরুল আমিন, নিলিমা বিশ্বাস, সহকারী শিক্ষক আক্তারুজ্জামান, মোঃ রেজোয়ান এবং ডনোভান সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাফিজা বাশার পপি, কামাল হোসেন, শামিমা নাসরিন সহ অন্য শিক্ষকরা ও কর্মচারীগণ।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com