সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
ডিমলায় অসহায় ১০০ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ মহাসড়কে চাঁদাবাজি দায়ে আটক ১১ “নো হেলমেট, নো ফুয়েল” বাস্তবায়নে মাঠে নীলফামারী জেলা পুলিশ শাহ গ্রামে জমিজমার বিরোধকে কেন্দ্র করে মারপিট ফুলবাড়ীতে যাত্রা শুরু করলো ক্লিন মসজিদ টিম ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে ঝুঁকিপূর্ণ বটগাছ, দূর্ঘটনার আশঙ্কা নড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার-১ ধুনটে গোসাইবাড়ী বাজারে অবৈধ ঘর উচ্ছেদ অভিযান ডিবি পুলিশের সফল অভিযানে সাজা প্রাপ্ত আসামি গ্রেফতার বকশীগঞ্জে পুকুরে ডুবে কিশোর নিহত পাবনায় অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য গ্রেপ্তার নীলফামারীতে বর্গা প্রদানকৃত জমি দখলের অভিযোগ, গ্রেপ্তার-২ বহুল আলোচিত জয়পুরহাটের বুলু মিয়া হত্যা মামলায়- ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড ফুলবাড়ী খাদ্য গুদামে ইরি বোরো ধান ও চাউল সংগ্রহ শুরু প্রার্থীর অভিযোগে রায়পুর উপজেলা নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তা পরিবর্তন জলঢাকায় অগ্নিকান্ড- ঘরসহ নগদ টাকা পুড়ে ছাই জিম্মি জাহাজে দস্যুরা খাবারে তৃপ্তি না পেয়ে দুম্বা নিয়ে আসতো- লক্ষ্মীপুরে ক্যাডেট আইয়ুব নড়াইলে প্রতারণা মামলার আসামি গ্রেফতার ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলা প্রশাসনের ২৫২ বছরে পদার্পণ

রংপুরে রামবা ফ্রেন্ড শিপ টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

বর্ণালী জামান বর্ণা- নিজস্ব প্রতিনিধিঃ
রংপুরে মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে ক্রিকেট একাডেমি মাঠে খেলার উচ্ছ্বাস ছড়িয়ে রামবা ফ্রেন্ড শিপ টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৮শে মে দুপুর সাড়ে তিনটায় রংপুর ক্রিকেট গার্ডেন মাঠে রংপুর মিউজিক ব্রান্ড এসোসিয়েশন রামবা’র আয়োজনে এবং রংপুর জেলা ক্রীড়া সংস্থা’র সহযোগিতায় রামবা কিংস বনাম রামবা লায়ন্স এই দুটি দলের খেলা অনুষ্ঠিত হয়। টসে জিতে প্রথম ব্যাটিং করেন রামবা কিংস। রামবা কিংসের ৮৬ রানের জবাবে টানটান উত্তেজনায় ১৫ ওভারে ৮৭ রানে জয়ী হয়ে রামবা লায়ন্স বিজয়ী ট্রফি জিতে নেন। ১ উইকেট, ২৬ রানে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন নয়ন ইয়াদব, রামবা কিংস রানার -আপ হয়ে অতিথিদের হাত থেকে ট্রফি গ্রহণ করেন।

উক্ত ম্যাচে প্রধান অতিথি রংপুর মহানগর শাখার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল দু‘দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এসময় বক্তব্য রাখেন- ইন্জ্ঞিনিয়ার শাহাদাত, রাম্বার উপদেষ্টা ওয়ায়েজ করুনী, শিল্পীদের মাঝেও খেলার প্রতিভার প্রশংসা করেন এবং এই খেলার উদ্যোগ অব্যাহত থাকুক এই প্রত্যাশা ব্যক্ত করেন তারা।

রংপুর মিউজিক ব্রান্ড এসোসিয়েশন রামবা‘র সাধারণ সম্পাদক ও রামবা কিংস’ র ক্যাপ্টেন সোহেল রানা ইমন বলেন, মাদকমুক্ত সমাজ গড়তে খেলার গুরুত্ব অপরিসীম। তরুণদের মাদক থেকে ফিরিয়ে আনতে সুষ্ঠু সমাজ গড়ে তুলতে খেলাধুলার সুযোগ করে দিতে হবে। প্রতি বছরের মতো রামবা‘র এই টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচ অব্যাহত রাখার প্রত্যাশায় সমাজে খেলাধুলার প্রাণের সাড়া ফেলতে চাই।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com