Thursday, April 25, 2024
Homeচট্টগ্রাম বিভাগচট্টগ্রাম জেলাঅরক্ষিত রেল ক্রসিং-এ ট্রেনের ধাক্কায় মাইক্রোবাস থাকা ১১ জনের প্রাণহানি

অরক্ষিত রেল ক্রসিং-এ ট্রেনের ধাক্কায় মাইক্রোবাস থাকা ১১ জনের প্রাণহানি

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
চট্টগ্রামের মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনা এলাকায় একটি লেভেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। হতাহতরা ঝরনা দেখে ফিরছিলেন বলে জানা গেছে।

শুক্রবার ২৯শে জুলাই ২০২২ইং দুপুর ২টার দিকে বড়তাকিয়া রেল স্টেশনের উত্তরে খৈয়াছড়ি ঝরনার পাশে ঢাকা থেকে চট্টগ্রামগামী মহানগর প্রভাতী ট্রেনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের নাম তাৎক্ষণিক জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে- অরক্ষিত রেল ক্রসিং দিয়ে মাইক্রোবাসটি যাওয়ার সময় ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয়। এতে এই হতাহতের ঘটনা ঘটে। ট্রেনটি মাইক্রোবাসটিকে প্রায় ১ কিলোমিটার ঠেলে নিয়ে যায়।

ফায়ার সার্ভিস জনায়- মাইক্রোবাসে ১৪ জন আরোহী ছিলেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের মিরসরাই ও সীতাকুণ্ডের ২টি ইউনিট উদ্ধারকাজ শুরু করে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় ১২ জনকে। এদের মধ্যে ১১ জন নিহত, ১ জন আহত ছিলেন। আহত ব্যক্তিকে ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে স্থানীয় হাসাপাতালে পাঠানো হয়। মাইক্রোবাসের আরোহীদের মধ্যে ২ জন সুস্থ আছেন বলে জানিয়েছে ফায়ার সার্ভিস মিডিয়া সেল।

রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় পরিবহন কর্মকর্তা আনসার আলী গণমাধ্যম কর্মীদের জানান- মহানগর প্রভাতী ট্রেনটি বড়তাকিয়া ক্রস করার সময় লাইনে ওঠে যায় মাইক্রোবাস। এ সময় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসটি কিছু দূর চলে যায়। লেভেল ক্রসিংয়ের বাঁশ ঠেলে মাইক্রোবাস লাইনে উঠলে দুর্ঘটনাটি ঘটে

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments