Friday, April 19, 2024
Homeদূর্ঘটনাঅসুস্থ নবজাতককে নিয়ে হাসপাতালে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় নিহত-৩

অসুস্থ নবজাতককে নিয়ে হাসপাতালে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় নিহত-৩

খলিলুর রহমান খলিল- নিজস্ব প্রতিনিধিঃ
রংপুরের তারাগঞ্জে অসুস্থ নবজাতককে নিয়ে হাসপাতালে যাওয়ার পথে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে তিন দিনের নবজাতকসহ তিনজন নিহত হয়েছেন।

রবিবার ১১ই সেপ্টেম্বর ভোরে উপজেলার রংপুর-দিনাজপুর সড়কের খারুভাজ ব্রিজ সংলগ্ন সলেয়াশা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নীলফামারীর নাছির উদ্দিনের ছেলে আলামি(৩৫), জাহানুর ইসলামের ছেলে রফিকুল ইসলাম(৪০) ও রশিদুল ইসলামের তিন দিনের ছেলে নবজাতক।

জানা গেছে- রোববার ভোরে উপজেলার খারুভাজ ব্রিজ থেকে কয়েক গজ দূরে সলেয়াশা বাজারের কাছে ভাই ভাই এক্সপ্রেস ঢাকা মেট্রো ব ১১.৮৮০২ নামে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ঢাকা মেট্রো চ ৫১.৭৪.২৮ মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মাইক্রোবাসে থাকা একই পরিবারের ৭ জন আহত হয়। আহতদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে তিন দিনের একটি নবজাতকসহ তিনজন নিহত হন।

পুলিশ সূত্র জানা যায়- আজ ভোরে নীলফামারী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মাইক্রোবাসযোগে আসার পথে সলেয়াশা বাজারের কাছে অপর দিক থেকে আসা একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মাইক্রোবাসে থাকা একই পরিবারের ৭ জন আহত হলে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মাহাবুব মোরশেদ বলেন- কয়েক দিন আগেও মহাসড়কটির ওই স্থানে সড়ক দুর্ঘটনায় নয়জনের প্রাণহানি হয়েছে। দুমড়েমুচড়ে যাওয়া মাইক্র ও বাস পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments