Friday, April 19, 2024
Homeঢাকা বিভাগমাদারীপুর জেলাআছমত আলী খান গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

আছমত আলী খান গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

মুন্না শরীফ- মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
মাদারীপুরে হয়ে গেল আসমত আলী খান গোল্ডকাপ কাবাডি টুর্নামেন্টের ফাইনাল। উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত এ খেলা দেখতে মাঠে জড়ো হন নানা বয়সের মানুষ। প্রান্তিক থেকে জাতীয় পর্যায়ে খেলার স্বপ্ন খেলোয়াড়দের। হারিয়ে যাওয়া জাতীয় খেলাকে ফিরিয়ে আনতে এ উদ্যোগ বলে জানান আয়োজকরা। ফাইনাল শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হচ্ছে।

ফাইনাল সামনে রেখে বৃহস্পতি বার ২৬শে জানুয়ারি দুপুরের পর থেকে মাঠে আসতে থাকে শিশু-কিশোরসহ নানা বয়সের মানুষ। টুর্নামেন্টে অংশ নেয় পাঁচ উপজেলার ৫টি দল। ফাইনালে কালকিনি উপজেলা একাদশকে ৫০-২৫ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সদর উপজেলা একাদশ।

গ্রামবাংলার ঐতিহ্য ধরে রাখতে বছরের বিশেষ বিশেষ দিনে এমন আয়োজনের দাবি খেলোয়াড় ও দর্শকের। নিজেদের মনোবল চাঙা রাখতে নিয়মিত চর্চা করে প্রান্তিক থেকে জাতীয় পর্যায়ে খেলার স্বপ্ন দেখছেন খুদে খেলোয়াড়রা।

বিজয়ী দলের খেলোয়াড় ফরিদউদ্দিন বলেন- কাবাডি খেলার আয়োজনের কথা শুনলেই সেখানে অংশগ্রহণ করি। ভীষণ উপভোগ করি এ খেলা। এখান থেকে জাতীয় পর্যায়ে খেলার স্বপ্ন তৈরি হয়েছে। সবার সহযোগিতা পেলে এটি সম্ভব হবে বলে আশা করি।

কাবাডি খেলা দেখতে আসা দর্শক শুভ গিরি বলেন- পুরো বিকেলটাই খুব সুন্দর উপভোগ করেছি। কাবাডি খেলা খুব আনন্দ দিয়েছে। মাঝেমধ্যে এই খেলার আয়োজনের দাবি জানাই।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments