Thursday, April 25, 2024
Homeরংপুর বিভাগরংপুর জেলাআ'লীগের নির্বাচন পরিচালনার কো-চেয়ারম্যানের রংপুর আগমন

আ’লীগের নির্বাচন পরিচালনার কো-চেয়ারম্যানের রংপুর আগমন

সিরাজুল ইসলাম- ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ
এ উপলক্ষে উত্তর বঙ্গের কৃতি সন্তান, মিঠাপুকুরের মাটি ও মানুষের নেতা, মিঠাপুকুরের ভবিষ্যৎ, আগামীর মিঠাপুকুরের কর্ণধার, সম্মানিত সদস্য, প্রচার ও প্রকাশনা উপকমিটি, বাংলাদেশ আওয়ামী লীগ জননেতা জনাব রাশেক রহমান ভাইয়ের পক্ষ থেকে শুভেচ্ছা বিনিময় করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- জনাব ছায়াদাত হোসেন বকুল আহ্বায়ক, বাংলাদেশ আওয়ামী লীগ, রংপুর জেলা শাখা, রংপুর।

জনাব মোজাম্মেল হক মিন্টু মিয়া সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, মিঠাপুকুর উপজেলা শাখা রংপুর ও সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর জেলা শাখা রংপুর। মিঠাপুকুরের ৮নং চেংমারী ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান জনাব আলহাজ্ব রেজাউল কবির টুটুল।

১৪নং দূর্গাপুর ইউনিয়নের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান জনাব সাইদুর রহমান তালুকদার সদস্য বাংলাদেশ আওয়ামীলীগ রংপুর জেলা শাখা রংপুর।

জনাব আনোয়ার সাদাত লেমন সাবেক সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ মিঠাপুকুর উপজেলা শাখা ও সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, রংপুর জেলা শাখা, রংপুর।

জনাব মোকছেদুল মন্ডল সভাপতি, প্রাথমিক শিক্ষক সমিতি, মিঠাপুকুর উপজেলা শাখা, রংপুর, সাধারণ সম্পাদক, প্রাথমিক শিক্ষক সমিতি, রংপুর জেলা, রংপুর ও সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ মিঠাপুকুর উপজেলা শাখা রংপুর। জনাব শ্রী সুধীর চন্দ্র জীবন সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ, রংপুর জেলা শাখা রংপুর।

জনাব শ্রী সুবল চন্দ্র মোহন্ত আহ্বায়ক, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, মিঠাপুকুর উপজেলা শাখা, রংপুর ।

এসময় আরও উপস্থিত ছিলেন- মিঠাপুকুর উপজেলার অন্যান্য চেয়ারম্যান বৃন্দ ও মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments