Saturday, April 20, 2024
Homeময়মনসিংহ বিভাগময়মনসিংহ জেলাকবি নজরুল বিশ্ববিদ্যালয়ে আর্জেন্টিনা ক্লাবের কমিটি গঠণ

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে আর্জেন্টিনা ক্লাবের কমিটি গঠণ

মোঃ সোহাগ- ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ
ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে আর্জেন্টিনা ফ্যান ক্লাবের নবনির্বাচিত কমিটি গঠণ করা হয়েছে।

নব-নির্মিত এ কমিটির সভাপতি হিসেবে সামিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান রিয়াদকে ঘোষণা করা হয়েছে।

শনিবার ১৯শে নভেম্বর প্রতিষ্ঠাতা সভাপতি অমিত বসাক শুভ স্বাক্ষরিত এক প্রেস ব্রিফিংয়ে পূর্নাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

আজ রবিবার ২০শে নভেম্বর পর্দা উঠতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপের ২২তম আসর। প্রতিবারের মত এই আসরকেও কেন্দ্র করে প্রিয় দলকে ঘিরে থাকে ফুটবল প্রেমীদের মাঝে বিরাজ করছে নানান উন্মাদনা।

এমন আয়োজনকে ঘিরেই জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে আর্জেন্টিনা সমর্থক শিক্ষার্থীরা ৪ বছর মেয়াদি ৩৩১ সদস্য বিশিষ্ট আর্জেন্টিনা ফ্যান ক্লাবের পূর্নাঙ্গ কমিটি গঠন করেছেন।

ক্লাবটির নবনির্বাচিত সভাপতি সামিদুল ইসলাম বলেন- জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে আর্জেন্টিনা ফুটবল ফ্যান ক্লাব একটি বৃহৎ ফ্যান ক্লাব। আমরা মনে প্রাণে আর্জেন্টিনা ফুটবল দলকে ভালোবাসি।আমরা সবাই মিলে ক্যাম্পাসে ক্লাবের কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাবো৷দায়িত্বপ্রাপ্ত সবার প্রতি অভিনন্দন ও শুভেচ্ছা।

সাধারণ সম্পাদক মিজানুর রহমান রিয়াদ বলেন- হৃদয়ে বাংলাদেশ সমর্থনে আর্জেন্টিনা’আমরা এই কমিটির মাধ্যমে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন ফ্যান ক্লাবকে আরো সমৃদ্ধ করতে চাই।

প্রিয় মেসি“ স্বপ্ন পূরণের পথে কখনও হাল ছেড়ো না। যখন পূরণের জন্য তোমার সুনির্দিষ্ট স্বপ্ন আছে তখন কোন কিছুই তোমাকে আটকাতে পারবে না।কাতার বিশ্বকাপ ২০২২ইং মেসির আর্জেন্টিনার হাতেই উঠবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments