Saturday, April 20, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলাকিশোরগঞ্জে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

কিশোরগঞ্জে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

শাহজাহান ইসলাম লেলিন- শিক্ষানবিশ প্রতিনিধিঃ
নীলফামারী জেলার কিশোরগঞ্জের মেলাবর গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন এক প্রেমিকা(১৮)।

গত শুক্রবার সকাল আনুমানিক ১১ঃ৩০ মিনিট থেকে উপজেলার ১নং বড়ভিটা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের প্রেমিকের বাড়িতে অবস্থান নেয় সেই প্রেমিকা। এ নিয়ে এলাকার মানুষের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। প্রেমিক শ্রী কমল রায়(২২) ওই গ্রামের শ্রীধর রায়ের ছেলে। ভুক্তভোগী ওই কিশোরী একই উপজেলার রনচন্ডি ইউনিয়নের মধ্য বাফলা সাধুপাড়া এলাকার বাসিন্দা। ঘটনার পর প্রেমিক কমল রায় বাড়ি থেকে পালিয়েছেন। এ সময় প্রেমিকের বাড়িতে ভীড় জমান এলাকাবাসী।

ওই কিশোরী অভিযোগ করে বলেন- গত ১৪ই ফেব্রুয়ারী২০২২ থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিক কমল রায় তার সাথে ৩বার শারীরিক সম্পর্কে লিপ্ত হন। সম্প্রতি বিষয়টি পরিবার জেনে যায়।

এরপর থেকেই কমল রায়কে বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন এই কিশোরী, সেই চাপে পড়ে সম্পর্ক অস্বীকার করছে প্রেমিক। তার পরিবারও এই সম্পর্ক মানতে নারাজ। এই পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে গিয়ে এই কিশোরী অনশন শুরু করেছেন। প্রেমিক বিয়ে না করলে আত্মহত্যা করবেন বলেও জানান ওই কিশোরী।

এ ঘটনায় পলাতক থাকায় এ নিয়ে প্রেমিক কমল রায়ের মন্তব্য পাওয়া যায়নি। রনচন্ডি ইউনিয়নের গোপীনাথ রায়ের বাগান এলাকার লোকেরা জানান- ওই কিশোরীর সঙ্গে অভিযুক্ত যুবকের প্রেমের সম্পর্ক ছিল। কিছু দিন আগে ঐ ছেলে মেয়েদের এই বাগানে বেশ কয়েকবার দেখা গেছে।

ছেলের বাবা এই ঘটনাকে মিথ্যে বলে তুলে ধরেন।এবিষয়ে বড়ভিটা ইউপি চেয়ারম্যান বলেন- ঘটনার সত্যতা দেখে ব্যাবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments