Tuesday, April 16, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলাকিশোরগঞ্জে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

কিশোরগঞ্জে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

শাকিল ইসলাম- ক্রাইম প্রতিনিধিঃ
“নেশা ছেড়ে কলম ধরি, মাদক মুক্ত সমাজ গড়ি” এই প্রতিপাদ্য সামনে রেখে নীলফামারীর কিশোরগঞ্জে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ২৮শে এপ্রিল বিকেলে নীলফামারী জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে কিশোরগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চত্বরে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর-ই-আলম সিদ্দিকীর সভাপতিত্বে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর শরিফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ আবুল কালাম বারী পাইলট।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ শরীফ উদ্দিন, কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজীব কুমার রায়, ওসি তদন্ত এস এম শরীফ, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেড বাবু ও কিশোরগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ গোলাম আজম। এছাড়াও সদর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন- মাদক সম্পর্কে জানেন না বিশ্বের এমন কি কেউ আছে? মাদকের ভয়াবহতা লিখে বা বলে শেষ করা যাবে না। মাদক উৎপাদনকারী দেশ না হলেও বাংলাদেশ ভৌগোলিক অবস্থানের কারণে মাদকের সর্বাত্মক আগ্রাসনের শিকারে পরিণত হয়েছে। আমরা সকলেই মাদকমুক্ত একটি সমাজ প্রত্যাশা করি।

আশার কথা এই যে বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে অত্যন্ত কঠোর ও জিরো টলারেন্সের নীতি গ্রহণ করেছেন এবং সব বাহিনী মাদক নির্মূলে একসঙ্গে কাজ করছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments