Tuesday, April 23, 2024
Homeঢাকা বিভাগগাজীপুর জেলাগাজীপুরে বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা

গাজীপুরে বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা

মাহবুবুর রহমান জিলানী- গাজীপুর জেলা প্রতিনিধিঃ
গাজীপুরের টঙ্গীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ই আগস্টের সকল শহীদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

গতকাল সোমবার দুপুরে খাঁ পাড়া উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ শীর্ষক আলোচনা সভায় গাজীপুর মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হাজী মোঃ বিল্লাহ হোসেন মোল্লার সভাপতিত্বে এবং যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমানের পরিচালনায় সার্বিক সহযোগিতায় ছিলেন টঙ্গী পশ্চিম থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী বিএম সফিকুল ইসলাম টিটু।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- গাজীপুর মহানগর আওয়ামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. মোঃ আজমত উল্লাহ খান, মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন টঙ্গী সরকারি কলেজের অধ্যক্ষ, অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম, ৫৪নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক এমএম জালাল মাহমুদ, সদস্য সচিব হারুনুর রশিদ, গাজীপুর মহানগর তাঁতী লীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ আমান, বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান, সরদার আনোয়ারুল হক, শেখ সোহেল আহম্মেদ, টঙ্গী পশ্চিম থানা তাঁতী লীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মাস্টার, আল নূর একাডেমী এণ্ড হাইস্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক নুরুল ইসলাম খান, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সদস্য মামুনুর রশীদ মামুন মোল্লা, ৫৪নং ওয়ার্ড ওলামালীগের সভাপতি মাওলানা আব্দুল জলিল, যুবলীগ নেতা নুর মোহাম্মদ শামীম, সিমান্ত খোকন, আক্তার সরকার, রবিউল ইসলাম দুলু, সালাউদ্দিন, মোস্তাফিজুর রহমান নাহিদ, সম্রাট হোসেন, সোহেল আহম্মেদ, ইরান আহম্মেদ, জামাল হোসেন, শাহিন মিয়া, জুনায়েদ হোসেন প্রমুখ।

এসময় বক্তারা বলেন ১৫ই আগস্ট ও ২১শে আগস্ট একই সূত্রে গাথা। বক্তারা খুনিদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।

পরিশেষে বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক বিশেষ আলোচনা সভায় চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে এবং শহীদদের স্বারণে দোয়া গণভোজের আয়োজন করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments