Friday, April 19, 2024
Homeঢাকা বিভাগগাজীপুর জেলাগাজীপুর জেলা আইনজীবি সমিতির সাঃ সম্পাদক মঞ্জুর মোরশেদ প্রিন্স আর নেই

গাজীপুর জেলা আইনজীবি সমিতির সাঃ সম্পাদক মঞ্জুর মোরশেদ প্রিন্স আর নেই

মাহবুবুর রহমান জিলানী- গাজীপুর জেলা প্রতিনিধিঃ
গাজীপুর জেলা আইনজীবী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক মো. মঞ্জুর মোরশেদ প্রিন্স(৫৫) মৃত্যু হয়েছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার ২৭শে সেপ্টেম্বর ভোরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।তার বোন অ্যাডভোকেট হাছিনা জাহান বীথি সাংবাদিকদের জানান- মঙ্গলবার ভোর সাড়ে ৪ টার দিকে নিজ বাসায় প্রিন্স স্ট্রোক করেন।

পরে শহীদতাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসাপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। প্রিন্স গাজীপুর আইনজীবী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক ছিলেন। প্রিন্স এর আগেও গাজীপুর জেলা আইনজীবী সমিতির দুইবার নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন।

তিনি জাতীয়তাবাদী আইজীবী সমিতির সাধারণ সম্পাদক এবং গাজীপুর মহানগর বিএনপি’র সাবেক সহঃ সভাপতি ও জেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক ছিলেন।

এছাড়াও গাজীপুর রেড ক্রিসেন্ট’র সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তার বাবা মৃত মোকদম আলীও একজন আইনজীবী ছিলেন। তাদের গ্রামের বাড়ি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সাবাজপুর এলাকায়। তিনি স্বপরিবারে গাজীপুর শহরের রাজবাড়ি উত্তরপাড়া এলাকায় বসবাস করতেন।

আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুর মোরশেদ প্রিন্স-এর মৃত্যুর কারণে মঙ্গলবার আদালতের বিচারিক কার্যক্রম বন্ধ থাকবে। দুপুর আড়াইটার ভাওয়াল রাজবাড়ি মাঠে তার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments