Thursday, April 25, 2024
Homeঢাকা বিভাগঢাকা জেলাগোয়েন্দা পুলিশের অভিযানে রাজধানীর মতিঝিলে গাঁজা উদ্ধার মাদক কারবারি গ্রেফতার

গোয়েন্দা পুলিশের অভিযানে রাজধানীর মতিঝিলে গাঁজা উদ্ধার মাদক কারবারি গ্রেফতার

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলসহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর মতিঝিল থানা এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা মতিঝিল বিভাগ। গ্রেফতারকৃত আসামীর নাম- মোঃ কাজল। গতকাল শুক্রবার ১৩ই মে ২০২২ইং সন্ধ্যা ৬ ঘটিকার দিকে এজিবি কলোনী থেকে তাকে গাঁজাসহ গ্রেফতার করে ডিবি মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আব্দুল্লাহ আল মামুন গণমাধ্যম কর্মীদের জানান- মহানগরীতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে গোপন সংবাদ আসে যে, মতিঝিল থানার এজিবি কলোনীর পোস্ট অফিস হাইস্কুলের সামনে একজন ব্যক্তি গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।http://মাদক

এমন একটি নির্ভর যোগ্য সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় গ্রেফতার করা হয় কাজল নামের একজনকে। গ্রেফতার পরবর্তী সময়ে তার হেফাজত থেকে উদ্ধার করা হয় ১০ কেজি গাঁজা।

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ডিএমপির মতিঝিল থানায় দেশের প্রচলিত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

উল্লেখ, আজ শনিবার ১৪ই মে ২০২২ইং তারিখ রাজধানীতে পুলিশের মাদক বিরোধী অভিযানে ১০ কেজি গাঁজা উদ্ধার পূর্বক ১ মাদক কারবারিকে গ্রেফতারের বিষয়টি ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments