Friday, April 19, 2024
Homeঢাকা বিভাগঢাকা জেলাগোয়েন্দা পুলিশের অভিযানে রাজধানীতে ফেন্সিডিল উদ্ধার মাদক কারবারি গ্রেফতার

গোয়েন্দা পুলিশের অভিযানে রাজধানীতে ফেন্সিডিল উদ্ধার মাদক কারবারি গ্রেফতার

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলসহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর হাতিরঝিল থানা এলাকা থেকে ১৫০ বোতল ফেন্সিডিলসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা রমনা বিভাগ। গ্রেফতারকৃতের নাম নাজমা বেগম। গতকাল শনিবার ১৪ই মে ২০২২ইং সন্ধ্যা ৭টা ৩০ টায় হাতিরঝিলের উলন রোডের একটি বাসা থেকে তাকে ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়।http://মাদক

অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি রমনা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার নাজিয়া ইসলাম গণমাধ্যম কর্মীদের জানান- শনিবার ১৪ই মে ঢাকা মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের মাধমে জানা যায় উলন রোডের একটি বাসায় ফেন্সিডিল রয়েছে। এমন তথ্যের ভিত্তিতে সন্ধ্যা সাড়ে সাতটায় ওই বাসায় অভিযান পরিচালনা করা হয়। http://আটকঅভিযানে ওই বাসার একটি খাটের নিচ থেকে উদ্ধার করা হয় ১৫০ বোতল ফেন্সিডিল আর গ্রেফতার করা হয় নাজমা বেগমকে।

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজধানীর হাতিরঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান গোয়েন্দা এই পুলিশ কর্মকর্তা।

উল্লেখ, আজ রবিবার ১৫ই মে ২০২২ইং তারিখ রাজধানীতে পুলিশের মাদক বিরোধী অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার তথা ১ জন মাদক কারবারিকে গ্রেফতারের বিষয়টি ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments