Thursday, April 25, 2024
Homeঢাকা বিভাগঢাকা জেলাগোয়েন্দা পুলিশের অভিযানে রাজধানীতে ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার ৩ মাদক কারবারি গ্রেফতার

গোয়েন্দা পুলিশের অভিযানে রাজধানীতে ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার ৩ মাদক কারবারি গ্রেফতার

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলসহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর রমনা থানা এলাকায় অভিযান পরিচালনা করে গাঁজা ও ফেন্সিডিলসহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। অভিযানটি পরিচালনা করেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা রমনা বিভাগের একটি চৌকস ইউনিট।

গ্রেফতারকৃত আসামীরা হলো- মোঃ ইকবাল হোসেন, ইমরান হোসেন শুভ ও মোঃ শাকিবুল ইসলাম। এসময় তাদের হেফাজত থেকে ৮ কেজি গাঁজা ও ২০০ বোতল ফেন্সিডিলি উদ্ধার করা হয়। গতকাল বুধবার ১০ই আগস্ট ২০২২ইং বিকাল ৫টা ২৫ ঘটিকায় মগবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা রমনা জোনাল টিম।

অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিশু বিশ্বাস, পিপিএম গণমাধ্যম কর্মীদের জানান- মহানগর এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে সংবাদ পাওয়া যায় রমনা থানার মগবাজার জনতা ব্যাংক লিঃ কর্পোরেট শাখার সামনে কতিপয় মাদক কারবারি গাঁজা ও ফেন্সিডিল বিক্রয় করার জন্য অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে অভিযানে পরিচালনা কালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় তাদেরকে গাঁজা ও ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন- গ্রেফতারকৃত আসামীরা গাঁজা ও ফেন্সিডিল সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে ঢাকা মহানগরসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজধানীর রমনা থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

উক্ত অভিযানে মাদকদ্রব্য উদ্ধার তথা মাদক কারবারিকে গ্রেফতারের বিষয়টি আজ বৃহস্পতিবার ১১ই আগস্ট ২০২২ইং তারিখ ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments