Thursday, April 25, 2024
Homeরংপুর বিভাগরংপুর জেলাজাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ'র রংপুর বিভাগীয় প্রতিনিধি সভা-২০২২

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ’র রংপুর বিভাগীয় প্রতিনিধি সভা-২০২২

বর্ণালী জামান বর্ণা- নিজস্ব প্রতিনিধিঃ
মুক্তিযুদ্ধের চেতনায় জাতীয় পুর্নজাগরণ সংঘটিত করো,বৈষম্যের অবসান করো, সুশাসন ও সমাজতন্ত্রের পথ ধরো- এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ’র রংপুর বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ২৭শে সেপ্টেম্বর দুপুরে রংপুর টাউনহলে জাসদ কর্তৃক আয়োজিত রংপুর বিভাগীয় প্রতিনিধি সভা জাতীয় সঙ্গীত ও পতাকা উত্তোলনের মধ্য দিয়ে উদ্ধোধন করেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর কেন্দ্রীয় সভাপতি হাসানুল হক ইনু, সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি। বাংলাদেশ ৪টি হুমকির মধ্যে আছে।

বিএনপি নির্বাচনের আগে নাগরদোলায় করে ক্ষমতায় যেতে চায়। তাদের ক্ষমতার বাইরে রেখে তালেবানি রাষ্ট্রগঠনের পাঁয়তারা রুখে দিতে হবে একথা বলেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর কেন্দ্রীয় সভাপতি হাসানুল হক ইনু।

এ সভায় জাসদের কেন্দ্রীয় উপদেষ্টা মণ্ডলীর সদস্য ডাঃ একরামুল হোসেন স্বপনের সভাপতিত্বে এবং জাসদ এর সাংগঠনিক সম্পাদক কুমারেশ রায় এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক দল জাসদ এর সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি।

সভায় আরও বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয়, জেলা এবং মহানগর পর্যায়ের নেতৃবৃন্দ। সভায় রংপুর বিভাগের আট জেলা ও রংপুর মহাগরের বিভিন্ন পর্যায়ের নেতারাও উপস্থিত ছিলেন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments