Thursday, April 25, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলাডিমলায় চোরাই মোবাইলসহ গ্রেফতার-৩

ডিমলায় চোরাই মোবাইলসহ গ্রেফতার-৩

শামীম ইসলাম- ডিমলা(নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর ডিমলায় চোরাই মোবাইল ফোনসহ ৩ জনকে গ্রেফতার করেছেন ডিমলা থানা পুলিশ প্রশাসন।

জানা যায়- গত ৬ই সেপ্টেম্বর-২০২২ইং তারিখ গভীর রাতে ডালিয়া নতুন বাজারের আদিল টেলিকম হইতে বিভিন্ন মডেলের ৫৫টি মোবাইল চুরি হইলে টেলিকমের মালিক মোঃ রবিউল ইসলাম বাদী হয়ে কিশোরগঞ্জ থানাধীন কালিকাপুর (চোরপাড়া) গ্রামের আইনুল হকের পুত্র হোমিনুর সহ অজ্ঞাত নামা ১ জনের নামে ডিমলা থানায় একটি মামলা দায়ের করেন।

যাহার মামলা নং-১০, তারিখ-১২ সেপ্টেম্বর-২০২২, ধারাঃ ৪৬১/৩৮০ দঃবিঃ। এরই প্রেক্ষিতে ডিমলা থানার এসআই জাহিদ হাচানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ৬ই নভেম্বর (রবিবার) দিবাগত রাতে নীলফামারী চোরাইখোলা দালালের বাজার ফারুক হোসেনের মুদির দোকান থেকে ৩০টি মোবাইল ফোন সহ তিনজনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন- নীলফামারী চোরাইখোলা হকলিপাড়া গ্রামের সফিয়ার রহমানের পুত্র ফারুক হোসেন(২৮), সংগলশী গ্রামের আমিনুর রহমানের পুত্র সাদিকুল ইসলাম(৪০), খোকশাবাড়ী সরকারপাড়া গ্রামের গিরিজা কান্ত রায়ের পুত্র চন্দন কুমার রায়(২১)।

এ বিষয় ডিমলা থানার ওসি মোঃ লাইছুর রহমান ও ওসি তদন্ত বিশ্বদেব রায় বলেন-ফারুক হোসেন চোরচক্রের কাছ থেকে মোবাইল ক্রয় করে স্বল্পদামে তার মুদির দোকানে বিক্রি করিয়া আসিত। আমরা গোপন সংবাদের ভিত্তিতে চন্দনের মোবাইল ফোন ট্রাকিং করে তাদেরকে ধরতে সক্ষম হই।

অপর দিকে নারী শিশু নির্যাতন দমন আইন সংশোধনীয়-২০২২ ধারায় এসআই রোস্তম আলীর নেতৃত্বে রাতে পূর্ব খড়িবাড়ী টাপুরচর গ্রামের আব্দুস ছাত্তারের পুত্র মোঃ শাহ্ জামাল(২১) ও মৃতঃ রহমানের পুত্র সমছের আলী(৫৫) নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। আজ দুপুরে গ্রেফতারকৃতদের নীলফামারী আদালতে প্রেরণ করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments