Thursday, April 18, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলাডিমলায় টিআর-নগদ অর্থ প্রকল্পের চেক বিতরণ

ডিমলায় টিআর-নগদ অর্থ প্রকল্পের চেক বিতরণ

নাসির উদ্দিন শাহ্- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
নীলফামারীর ডিমলায় উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রাণালয়ের আয়োজনে ২০২২-২৩ অর্থ বছরের গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর নগদ-অর্থ) কর্মসূচীর দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় নির্বাচনী এলাকা ভিত্তিক ১ম পর্যায় ডোমার-ডিমলা উপজেলার বরাদ্দ বিভাজনকৃত ৪৯ লাখ ৫৭ হাজার ৪’শত ৯২ টাকার বিপরীতে ডিমলা উপজেলা ৪০ টি ও ডোমার উপজেলার ৪০টি মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানসহ মোট ৮০টি প্রকল্পের অনুকূলে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের জন্য বরাদ্দ দেওয়া হয়েছে ১ লাখ টাকা।

এমপিওভুক্ত মাধ্যমিক বিদ্যালয়ে “বঙ্গবন্ধু কর্নার” স্থাপনের জন্য একটি করে কাঠের আলমিরা, বঙ্গবন্ধু ও বাংদেশের ইতিহাস সম্বিলিত ১০০টি করে বই এবং শিক্ষার্থীদের জন্য খেলাধুলা সামগ্রী বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের নিকট হস্তান্তর করেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

গত বৃহস্পতিবার ১৭ই নভেম্বর দুপুরে উক্ত প্রকল্পের চেক বিতরণ কার্যক্রমে নীলফামারী জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন ভার্চুয়ালি যুক্ত থেকে সভাপতিত্ব করেন।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার (এমপি)।

স্বাগত বক্তব্য দেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান।

ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান এঁর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন, ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ভাইস্ চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, ডিমলা উপজেলা পরিষদের মহিলা ভাইস্ চেয়ারম্যান আয়শা সিদ্দীকা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ফেরদৌস পারভেজ।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম, উপজেলা ত্রাণ শাখার উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলমসহ ডোমার ডিমলা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শিক্ষিকাগণ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments