Wednesday, April 24, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলাডিমলা থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত

ডিমলা থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত

আলমগীর ইসলাম- ডিমলা(নীলফামারী) প্রতিনিধিঃ
“দক্ষ পুলিশ সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধু বাংলাদেশ ” এই শ্লোগানকে সামনে রেখে বুধবার (২৩-নভেম্বর) বিকেলে ডিমলা থানা পুলিশ প্রশাসনের আয়োজনে থানা চত্বরে ওপেন হাউজ ডে উপলক্ষে পুলিশ-জনগণের উন্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান এর সভাপতিত্বে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার এমপি।

থানা পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) বিশ্বদেব রায় এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম। তিনি বক্তব্যে ইভটিজিং, বাল্যবিবাহ, মাদক, জুয়া, চুরি, ছিনতাই, অনিয়ম দুর্নীতি চোখে পড়লে তা থানা পুলিশ প্রশাসনকে জানানোর আহ্বান জানান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিট-পুলিশিং কমিটির সভাপতি আনোয়ারুল হক সরকার মিন্টু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা, উপজেলা মুক্তিযোদ্বা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সামছুল হক প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদ সদস্য ফেরদৌস পারভেজ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার, যুগ্ম আহবায়ক আব্দুর রশিদ লেবুসহ জনপ্রতিনিধি, সাংবাদিক, বিশিষ্ট ব্যক্তিবর্গ, সুশীল সমাজসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও স্কুল-কলেজের শিক্ষার্থীবৃন্দ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments