Saturday, April 20, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলাডোমারে নবাগত ইউএনও’র সাথে বাংলাদেশ প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

ডোমারে নবাগত ইউএনও’র সাথে বাংলাদেশ প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

নুরকাদের সরকার ইমরান- নিজস্ব প্রতিনিধিঃ
নীলফামারীর ডোমারে নব-নিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ পূবন আখতারের সাথে মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেছে বাংলাদেশ প্রেসক্লাব ডোমার উপজেলা শাখার নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার ১৯শে জানুয়ারী ১২টায় ডোমার বাংলাদেশ প্রেস ক্লাবের ডোমার উপজেলা শাখার সভাপতি জাবেদুল ইসলাম সানবীম (দৈনিক ভোরের কাগজ) ও সাধারণ সম্পাদক নুরকাদের সরকার ইমরান(দৈনিক আমার সংবাদ) এর নেতৃত্বে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ পূবন আখতারের সাথে তার কার্য্যালয়ে মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেন বাংলাদেশ প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।

এসময় আরও উপস্থিত ছিলেন- ডোমার উপজেলা পরিষদের ভাইস্, চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক সরকার, বাংলাদেশ প্রেস ক্লাবের ডোমার উপজেলা শাখার সহঃ সভাপতি একেএম সুমন রেয়াজী, সহঃ সাধারণ সম্পাদক সিহাব হাচান শাসন, সাংগঠনিক সম্পাদক মোঃ সাখাওয়াৎ আমিন, অর্থ সম্পাদক মোঃ সাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ শাহীন আলম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আজমির রহমান রিশাদ, সাহিত্য-সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক সোনামণি কলি, কার্যকরী সদস্য মোঃ রুম্মান সরকার, আলহাজ্ব মোঃ নাজমুল আলম প্রমূখ।

মতবিনিময়কালে সঠিক, বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ পরিবেশনে সুন্দর ও সাবলীল লেখনীসহ দুর্নীতি-অনিয়ম প্রতিরোধে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন নবাগত ইউএনও মোঃ পূবন আখতার। পরে, সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments