Wednesday, April 24, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলাডোমারে প্লাষ্টিকে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার

ডোমারে প্লাষ্টিকে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার

নাসির উদ্দিন শাহ্- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
নীলফামারী জেলার ডোমারে প্লাস্টিকের ব্যাগে মোড়ানো এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে শহরের থানাপাড়ার রেলগেট সংলগ্ন এলাকা থেকে এই মরদেহটি উদ্ধার করা হয়। তবে কে বা কাহারা এই মরদেহটি এখানে ফেলে রেখেছেন তা কেউ বলতে পারছেন না।

প্রত্যক্ষদর্শী মোকছেদের স্ত্রী জান্নাতুল বলেন- দুপুরে তরকারী রান্না করার জন্য বাড়ীর পাশেই কচু কাটতে গিয়ে দেখি সেখানে প্লাষ্টিকের বাজার করা একটি ব্যাগ পড়ে রয়েছে। প্রথমে ভেবে ছিলাম এটা একটি মাংসের পটলা। তবে পটলাটি পা দিয়ে নাড়ার পর দেখতে পাই নবজাতকের পায়ের ও হাতের নখ। সেই সময় পায়ের নখগুলো নড়াচড়া করছিলো। বিষয়টি পরে পড়শীদের জানালে তারা দেখে পটলার ভিতরে একটি নবজাতকের মরদেহ এটি।

পরে বিষয়টি স্থানীয়দের জানালে ঘটনাটি চাউর হয়ে পরে। মরদেহটি এক নজর দেখার জন্য শত শত নারী পুরুষ ঘটনাস্থলে এসে ভিড় করে নবজাতকের মরদেহটি দেখার জন্য। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে বিকালে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। স্থানীয়রা ধারনা করছেন কেউ গর্ভপাত ঘটিয়ে চুপিসারে মরদেহটি এখানে ফেলে রেখে যান। তবে ব্যাগ ও ব্যাগের ভিতর দেহটি দেখে মনে হচ্ছিল এটি দুই-তিনঘন্টা আগের হয়ে থাকতে পারে।

ডোমার থানার উপ-পরিদর্শক লুৎফর রহমান নবজাতকের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন- মরদেহটি থানায় নিয়ে আসা হয়েছে। তবে কে বা কাহারা একাজ করেছে তা এখনো বলা যাচ্ছেনা বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments