Wednesday, April 17, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলাডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প

ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প

নুরকাদের সরকার- নিজস্ব প্রতিনিধিঃ
স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি পদকপ্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে নীলফামারীর ডোমারে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে আজ।

রবিবার ২৮শে মে সকালে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের মাহিগঞ্জ কমিউনিটি ক্লিনিক প্রাঙ্গনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে অনুষ্ঠিত বিনামূল্যে মেডিকেল ক্যাম্প ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন, ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ রায়হান বারী।

এসময় আরও উপস্থিত ছিলেন- ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) ও স্যানিটারি ইন্সপেক্টর মোঃ আল-আমিন রহমান, মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) মোঃ হাবিবুর রহমান সিদ্দিকী, কমিউনিটি হেলথ্ কেয়ার প্রোভাইডার মোঃ ওয়াহিদুজ্জামান বাবু, পরিবার কল্যাণ সহকারী গীতা রাণী প্রমূখ সহ স্বাস্থ্যকর্মীবৃন্দ।

মেডিকেল ক্যাম্পে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দ রোগীদের চিকিৎসাসেবা প্রদান করেন। এতে সহযোগিতা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স ও মিডওয়াইফবৃন্দ।

উল্লেখ্য, মেডিকেল ক্যাম্পের পাশাপাশি ৩০-৬০ বছর বয়সী বিবাহিত নারীদের জরায়ু-মুখ ও স্তন ক্যান্সার প্রতিরোধে ভায়া ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এতে শতাধিক রোগী সেবা নেন এবং ভায়া টেস্টে ৪ জন পজিটিভ রোগীকে শনাক্ত করে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments