Thursday, April 25, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলাডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হলেন আখতারুজ্জামান সুমন

ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হলেন আখতারুজ্জামান সুমন

নাসির উদ্দিন শাহ্- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
মঙ্গলবার বিকালে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ে সভাপতি গঠন উপলক্ষে সভা অনুষ্ঠিত হয়। সেখানে ম্যানেজিং কমিটির সকল সদস্যের সর্বসম্মতিক্রমে সাবেক ছাত্রনেতা আখতারুজ্জামান সুমন সভাপতি নির্বাচিত হন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল আলম জানান- স্কুল পরিচালনায় গত ৫ই নভেম্বর বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্যের ৪ পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিদ্যালয় নির্বাচন পরিচালনার প্রিজাইডিং অফিসার পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু রাহাত সোহেল রানার সভাপতিত্বে তার অফিস কার্যালয়ে সভাপতি গঠনের লক্ষে সভা অনুষ্ঠিত হয়। সেই সভায় সকল সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় সর্বসম্মতিক্রমে আখতারুজ্জামান সুমনকে সভাপতি হিসাবে নির্বাচিত করা হয়।

নবনির্বাচিত সভাপতি আখতারুজ্জামান সুমন বলেন- ডোমার বহুমুখী উচ্চবিদ্যালয়ের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে তিনি নিরলসবাবে কাজ করবেন।

তাকে সভাপতি নির্বাচিত করায় সকল সদস্যর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন- সকলের সম্মতিক্রমে ও সকলের পরামর্শে বিদ্যালয়ের উন্নয়ন এবং লেখাপড়ার মানের উন্নয়ন করাই হবে প্রধান শর্ত।

প্রিজাইডিং অফিসার উপজেলা পল্রী উন্নয়ন কর্মকর্তা আবু রাহাত সোহেল রানা বলেন- বিদ্যালয়ের সকল সদস্যদের সম্মতিক্রমে এবং অন্যকোন প্রার্থী না থাকায় আখতারুজ্জামান সুমনকে সভাপতি হিসাবে ঘোষনা করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments