Wednesday, April 24, 2024
Homeময়মনসিংহ বিভাগময়মনসিংহ জেলাত্রিশালে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

ত্রিশালে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

মোঃ সোহাগ- ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ
আজ ২৫শে ডিসেম্বর রবিবার দুপুরে উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মধ্য বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আর্থিক সহযোগিতা প্রদান করা করা হয়েছে।


এসময় উপস্থিত ছিলেন- ময়মনসিংহ -৭ (ত্রিশাল) আসনের সংসদ সদস্য, ধর্মবিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তারুজ্জামান, ত্রিশাল উপজেলা পরিষদের সাবেক ভাইস্ চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্ডল, সাবেক চেয়ারম্যান শোভা মিয়া আকন্দ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শহিদুল্লাহ।


এখানে উল্লেখ্য যে- জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমান অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে ২ বান্ডিল ঢেউটিন ও ৬ হাজার টাকা করে দেয়ার ঘোষণা প্রদান করেন। ব্যবসায়ীদের নিকট দ্রুত সময়ে যেন ওই সকল সহায়তা পৌঁছায় সে জন্য উপজেলা নির্বাহী অফিসারকে তিনি নির্দেশ প্রদান করেন।


অগ্নিকান্ডের ঘটনায় ব্যবসায়ীদের কয়েক কোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। গত শনিবার রাত দেড় টার দিকে মোদক পট্রি বাজারে এ অগ্নিকান্ডের সৃষ্টি হয়। সেই আগুন মুহুর্তের মধ্যে ওই মার্কেটের আরও ২৯টি দোকানে ছড়িয়ে পড়ে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments