বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা নড়াইলে পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী আটক মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো

দিনাজপুর ৫ আসনে জনবিছিন্ন প্রার্থীকে মনোনয়ন দেয়ায় তৃনমুল পর্যায়ে জাতীয় পার্টির নেতা কর্মীদের মাঝে অসন্তোষ

আফজাল হোসেন- দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান কর্তৃক দিনাজপুর -৫(পার্বতীপুর-ফুলবাড়ী) আসনে জাতীয় পার্টি’র প্রার্থী হিসেবে এ্যাডেভোকেট নুরুল ইসলামের নাম ঘোষণা করায় এই নির্বাচনী আসনের নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের মাঝে ক্ষোভ ও অসন্তোষের সৃষ্টি হয়েছে।

ফুলবাড়ী ও পার্বতীপুর উপজেলা জাতীয় পার্টি’র তৃনমুল পর্যায়ের নেতা কর্মীদের মাঝে ক্ষোভ ও নানা সমালোচনার সৃষ্টি হয়েছে। বিশেষ করে পার্বতীপুরে সাধারণ মানুষ ও ভোটারদের মাঝে উদ্যোগ দেখা যাচ্ছে। যাকে মনোনয়ন দেয়া হয়েছে তিনি জনবিছিন্ন মানুষ তাকে দুই উপজেলার কেউ চিনেন না,তার কোন সংগঠন নেই বলে অভিযোগ উঠেছে।

কেন্দ্রীয় সদস্য ও জেলা জাপার সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ সোলায়মান সামি সাংবাদিককে জানান, আমি সোলায়মান সামি ১৯৯৫ইং সালে ফুলবাড়ী সরকারি কলেজে পল্লীবন্ধু এরশাদ মুক্তি আন্দোলন করেছি এবং ২০০৮ ইং সাল থেকে এখন পর্যন বড়পুকুরিয়া কয়লা খনিতে এলাকাবসীদের দাবীদাওয়া নিয়ে আন্দোলন করে যাচিছ। কেন্দ্রীয় কমিটি কর্তৃক যাকে মনোনয়ন দেয়া হয়েছে তিনি পার্বতীপুর-ফুলবাড়ী উপজেলা কমিটিতে কোথাও নেই।

এমনকি এই দুই উপজেলার রাজনৈতিক কোন কর্মসূচিতেও তাকে দেখা যায়নি। ফলে নেতা কর্মীরা কেউ তাকে চেনেন না। এছাড়াও তার বসবাস দিনাজপুর জেলা শহরে। এমন জনবিছিন্ন প্রার্থী র মনোনয়ন বাতিল করে ত্যাগী সাবেক ছাত্র নেতা কেন্দ্রীয় কমিটির সদস্য সোলায়মান সামি কে মনোনয়ন দেয়ার জোর দাবী জানিয়েছেন পার্বতীপুর-ফুলবাড়ীবাসী। দুই উপজেলা ও পৌর কমিটিসহ জাতীয় ছাত্র সমাজের নেতৃবৃন্দদের মনে নানা সমালোচনার সৃষ্টি হয়েছে।

এছাড়া দলীয় নেতা কর্মীরা জানান, সোলায়মান সামি গত ২৫ বছর যাবত জাতীয় পার্টির নেতৃত্ব দিচ্ছেন। করোনাকালীন সময়ে সাধারন মানুষদেরকে ব্যক্তিগত তহবিল থেকে ত্রান সামগ্রী বিতরন করে দলীয় ভাবমূর্তি উজ্জল করেছেন। এছাড়াও দলীয় কর্মকান্ড পরিচালনাসহ নেতা কর্মীদের সাহায্য সহায়তা করে আসছেন তিনি। এমন একজন ত্যাগী নেতাকে বাদ দিয়ে অচেনা আজানা ব্যক্তিকে মনোনয়ন দেয়া হলে স্থানীয় সকল নেতা কর্মীরা নির্বাচনে নিশ্চুপ ভূমিকা পালন করতে পারে বলে গুঞ্জন উঠেছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com