Thursday, April 18, 2024
Homeখুলনা বিভাগনড়াইল জেলানড়াইলের মধুমতি নদীতে নিখোঁজ যুবকের লাশ ৩ দিন পর উদ্ধার

নড়াইলের মধুমতি নদীতে নিখোঁজ যুবকের লাশ ৩ দিন পর উদ্ধার

উজ্জ্বল রায়- নড়াইল জেলা প্রতিনিধিঃ
নড়াইলের লোহাগড়ায় মধুমতি নদীতে ডুব দিয়ে মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের ৩ দিন পর ঘটনাস্থলে তার লাশ ভাসতে দেখে মরদেহ উদ্ধার করা হয়।

নড়াইল জেলা প্রতিনিধি জানান- রবিবার ২৯শে জানুয়ারি বিকেলে মুসা বিশ্বাসের(৩২) মৃতঃ দেহ উদ্ধার করে স্থানীয়রা। তিনি উপজেলার ঘাঘা মধ্যপাড়া গ্রামের নবীর বিশ্বাসের ছেলে। নড়াইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোঃ মাহাবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

লোহাগড়া উপজেলার কোটাখোল ইউনিয়নের ১০ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য শাহ-আলম বলেন- রবিবার বিকেল ৪টার দিকে স্থানীয় লোকজন মধুমতি নদীতে মুসা ডুব দিয়ে নিখোঁজ হওয়া লাশ ভেসে উঠতে দেখে। পরে ট্রলার নিয়ে তার লাশ উদ্ধার করে। খবর পেয়ে লাশ নৌ-পুলিশ তাদের হেফাজতে নেয়।

এ বিষয়ে নড়াইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোঃ মাহাবুব আলম বলেন- বিকেল ৪টার দিকে স্থানীয়রা নিখোঁজ মুসা বিশ্বাসের লাশ উদ্ধার করে। পরে লাশ নৌ পুলিশের কাছে হস্তান্তর করে।

উল্লেখ্য- গত বৃহস্পতিবার ২৬শে জানুয়ারি দুপুরে লোহাগড়া উপজেলার ঘাঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে মধুমতি নদীতে ওই গ্রামের মোঃ নবীর বিশ্বাসের ছেলে মোঃ মুসা বিশ্বাস ও একই গ্রামের স্বাধীন মোল্যার ছেলে মোহাম্মদ নাদিম মোল্যা দুজনে নদীতে ডুব দিয়ে মাছ ধরতে যায়। পরে নাদিম মাছ ধরে উপরে উঠে আসলেও মুসা আর ফিরে আসেনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments