Thursday, April 25, 2024
Homeঢাকা বিভাগঢাকা জেলানতুনধারার মাসব্যাপী সংযোগধারা শুরু

নতুনধারার মাসব্যাপী সংযোগধারা শুরু

সংবাদ বিজ্ঞপ্তিঃ
দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতিরোধে সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে নতুনধারা বাংলাদেশ এনডিবির সদস্য সংগ্রহ কর্মসূচী ‘মাসব্যাপী সংযোগধারা’ শুরু হয়েছে। ২৭শে সেপ্টেম্বর সকাল ১০টায় আনুষ্ঠানিকভাবে তোপখানা রোডস্থ কার্যালয়ে শুরু হওয়া এই কর্মসূচী উদ্বোধন করেন নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ।

ধারার চেয়ারম্যান মোমিন মেহেদীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচিতে এসময় নতুনধারার ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী গণমাধ্যমকে জানান- আগামী ২৭শে অক্টোর কর্মসূচীর সমাপ্তি হবে বাংলাদেশ নির্বাচন কমিশনের সামনে ‘নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচনের দাবিতে অনুষ্ঠিতব্য সমাবেশের মধ্যদিয়ে।

মাসব্যাপী সংযোগধারায় বিভিন্ন দেশের কূটনীতিক-রাজনীতিক-সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গকে ইমেইল বার্তার মাধ্যমে অবহিতকরণ তথ্য প্রেরণ করা হয়। এতে নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সদস্য রুবেল আকন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় নেতাকর্মীরা বলেন- ২০১২ইং সালের ৩০শে ডিসেম্বর জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশের পর ২০১৭ইং সালে সকল শর্ত পূরণ করে নির্বাচন কমিশনে আবেদনকৃত নতুনধারা বাংলাদেশ এনডিবিতে যোগ দিতে অথবা কমিটি করতে আগ্রহী যে কোন নাগরিক ০১৯৭২৭৪০০১৫ নম্বরে যোগাযোগ করলে নতুনধারার মিডিয়া সেল থেকে কমিটি গঠনসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও পরামর্শ প্রদান করা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments