Thursday, April 18, 2024
Homeনির্বাচন ও মতামতনীলকমল ইউপি নির্বাচনে নৌকার প্রচারণায় উঠান বৈঠক

নীলকমল ইউপি নির্বাচনে নৌকার প্রচারণায় উঠান বৈঠক

ভোলা জেলা প্রতিনিধিঃ

চরফ্যাশন উপজেলার আসন্ন নীলকম ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলমগীর হোসেন হাওলাদারের নৌকা প্রতীকের প্রচারণায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সন্ধ্যায় নীলকমল ইউনিয়ন ৭নং ওয়ার্ড হরি বাড়ি মন্দিরে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। মুহুর্তের মধ্যে সর্বস্তরের নারী-পুরুষের উপস্থিতিতে উঠান বৈঠকটি জনসভায় পরিনত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- চরফ্যাশন পৌর আওয়ামিলীগের সভাপতি ও সাবেক মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, আছলামপুর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিলিটারি প্রমূখ।

এসময় বক্তারা বলেন- আমরা এমন একজন প্রার্থীর পক্ষে ভোট চাইতে এসেছি যিনি ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও সফল ইউপি চেয়ারম্যান।

তারা আরও বলেন- আলমগীর হোসেন হাওলাদার তার দীর্ঘ রাজনৈতিক, সামাজিক এবং চেয়ারম্যান থাকাকালীন সময়ে বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে ইউনিয়নের প্রতিটি মানুষকে আপন করে নিয়েছেন।

তাই আজ নৌকা প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আজকের উপস্থিতি প্রমাণ করে বারবার দল পরিবর্তনকারী, সুবিধাবাদী ও মিথ্যার আশ্রয় নেয়া প্রতিপক্ষ প্রার্থী ইকবাল হোসেন লিখন কে আপনারা প্রত্যাখ্যান করেছেন।

চেয়ারম্যান প্রার্থী আলমগীর হোসেন হাওলাদার বলেন- আপনাদের ভালোবাসা ও সমর্থন দেখে আমি মুগ্ধ হয়েছি। আমি নির্বাচিত হলে চরফ্যাশন ও মনপুরার উন্নয়নের বরপুত্র আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়ের সুনাম অক্ষুন্ন রেখে সর্বস্তরের মানুষের কল্যাণে নিজের সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করবো।

তিনি আরও বলেন- আমি বিশ্বাস করি আপনারা দল-মতের ঊর্ধ্বে থেকে আগামী ২৯শে ডিসেম্বর স্বতঃস্ফূর্তভাবে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে আপনাদের পাশে থেকে খেদমত করার সুযোগ করে দিবেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments