Thursday, April 25, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলানীলফামারীতে চার জন কুখ্যাত চোর গ্রেফতার

নীলফামারীতে চার জন কুখ্যাত চোর গ্রেফতার

শাহীন আহমেদ- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
নীলফামারীতে ১,৫০,০০০ টাকার মালামালসহ কুখ্যাত চার জন চোরকে গ্রেফতার করেছে সদর থানার পুলিশ।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম এর নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সদর সার্কেল) মোঃ মোস্তফা মঞ্জুর পিপিএম এর তত্বাবধানে সদর থানা অফিসার ইনচার্জ মোঃ মুক্তারুল আলমের নেতৃত্বে গত রবিবার ১৩/০৫/২০২৩ তারিখ রাত্রী অনুমান ১১.৫৫ ঘটিকার সময় অজ্ঞাতনামা চোরেরা বাদীর বাড়ীর ও ঘরের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে ল্যাপটপ, মোবাইল, স্বর্ণালঙ্কার সহ মোট ১,৫০,০০০/- টাকা চুরি করিয়া লইয়া যায়।

বাদী উক্ত বিষয়ে থানায় এজাহার দায়ের করিলে ঘটনাস্থল সহ আশেপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করিয়া চোর সনাক্ত করতঃ তথ্য প্রযুক্তির সাহায়তায় ইং-১৯/০৫/২০২৩ তারিখ কুখ্যাত চোর মোঃ শরিফুল ইসলাম পিচ্চি(৩১) ও তাহার সহযোগী চোর মোঃ রেজাউল হক বাদল রেজবুল(২৯), মোঃ রোমান ইসলাম @ রুমন(২২) ও মোঃ আলিফ(২৪) কে গ্রেফতার করা হয়েছে।

পরবর্তীতে কুখ্যাত চোর মোঃ শরিফুল ইসলাম পিচ্চি সহ অন্যান্য চোরদের জিজ্ঞাসাবাদ করিয়া কুখ্যাত চোর মোঃ শরিফুল ইসলাম পিচ্চি ও মোঃ আলিফ এর হেফাজত হইতে চোরাইকৃত ১টি ল্যাপটপ, ১টি এলইডি টিভি, ২টি মোটর পাম্প, ১টি স্যামসাং নোট ৫ স্মার্টফোন, কিছু স্বর্ণ সদৃশ সিটি গোল্ড এর অলংকার উদ্ধার করা হয়েছে।

পরবর্তীতে কুখ্যাত চোর মোঃ শরিফুল ইসলাম পিচ্চি ও মোঃ রেজাউল হক বাদল রেজবুল চুরির দায় স্বীকার করিয়া বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেন।

উল্লেখ্য যে- কুখ্যাত চোর মোঃ শরিফুল ইসলাম পিচ্চির বিরুদ্ধে মোট ১৭টি মামলা ও মোঃ রেজাউল হক বাদল রেজবুল এর বিরুদ্ধে মোট ৪টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments