Friday, April 19, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলানীলফামারীতে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

নীলফামারীতে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

আব্দুল মমিন- সদর(নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীতে সরকারি শিশু পরিবার (বালক) এ গ্রামীণ খেলা ও এ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ৪ঠা ডিসেম্বর দিনব্যাপী সরকারি শিশু পরিবার (বালক) সমাজসেবা অধিদফতর ও জেলা ক্রীড়া অফিসের যৌথ আয়োজনে ক্রীড়া পরিদপ্তর যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ২০২২-২০২৩ বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় গ্রামীণ খেলা ও এ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। উক্ত প্রতিযোগিতায় ১৫টি ইভেন্টে ৬০জন বালক অংশগ্রহণ করে।

উক্ত অনুষ্ঠানে নীলফামারী জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ এমদাদুল হক প্রামানিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলার সুযোগ্য জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নীলফামারী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাইফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি সভাপতি প্রকৌশলী এস এম শফিকুল ইসলাম (ডাবলু), শহর সমাজসেবা অফিসার হৃদয় হোসেন, জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) এবং দ্বীপ্তমান যুব উন্নয়ন সংস্থার সভাপতি আব্দুল মোমিন প্রমুখ।

উক্ত ক্রীড়া প্রতিযোগিতায় সার্বিক তত্বাবধানে ও পৃষ্ঠপোষকতায় ছিলেন- জেলা ক্রীড়া অফিসার মোঃ আবুল হাসেম। দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার ও ক্রীড়া সামগ্রী বিতরণ করেন অতিথি বৃন্দ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments