Thursday, April 25, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলানীলফামারীতে জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল

নীলফামারীতে জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল

নাসির উদ্দিন শাহ্- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক ও স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল আবেদীন।

বৃহস্পতিবার ১৫ই সেপ্টেম্বর দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা খন্দকার ইয়াসির আরেফীনের কাছে মনোনয়নপত্র দাখিল করেন তারা। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী ১৭ই অক্টোবর নীলফামারী জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মোট চেয়ারম্যান পদে দুইজন, সাধারণ সদস্য পদে ২২ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। ১৮ই সেপ্টেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের কথা রয়েছে।

স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল আবেদীন নীলফামারী জেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়াম্যান ও সাবেক প্রশাসক। ২০১৬ইং সালের ২৮শে ডিসেম্বরে অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী এ্যাডঃ মমতাজুল হককে পরাজিত করে বিজয় লাভ করেন বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন। মেয়াদ শেষে তিনি গত ১০ই সেপ্টেম্বর পর্যন্ত প্রশাসকের দায়ীত্ব পালন করে। এবারের নির্বাচনে জেলার ৬টি উপজেলা, ৬০টি ইউনিয়ন পরিষদ ও ৪টি পৌরসভায় মোট ভোটার ৮৫৮ জন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments