Tuesday, April 23, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলানীলফামারীতে রেল ষ্টেশনের টয়লেট থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

নীলফামারীতে রেল ষ্টেশনের টয়লেট থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

শাহীন আহমেদ- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
নীলফামারীর ডোমার রেল ষ্টেশনের বাথরুমে থেকে তাহেরুল ইসলাম(৪৮) নামে এক কাঁচামাল ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে ডোমার রেল ষ্টেশনে এই ঘটনাটি ঘটে। তাহেরুল ইসলাম উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ডাঙ্গাপাড়া গণির স্কুল সংলগ্ন ফজল মিয়ার ছেলে।

ষ্টেশন মাষ্টার আশরাফুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন- সকালে বরেন্দ্র ট্রেনে যাত্রীরা বাথরুম করার জন্য বাথরুমে গিয়ে দেখতে পায় ভিতর থেকে বন্ধ করা রয়েছে দরজা। অনেকক্ষন পেরিয়ে গেলেও বাথরুম থেকে কেউ বের না হলে দরজায় যাত্রীরা ডাকাডাকি করলেও ভিতর থেকে কোন সারাশব্দ না আসায় আমরা ডোমার ফায়ার সার্ভিসকে খবর দেই। সকাল ৬টা ১০ মিনিটে ফায়ার সার্ভিসের কর্মীরা বাথরুমের দরজা ভেঙ্গে দেখতে পায় এক ব্যক্তি বাথরুমের ফ্রোরে মরে পরে রয়েছে।

তারা তাকে উদ্ধার করে বাইরে নিয়ে আসে। তাহেরুলের ছেলে তাজেল রহমান বলেন- আমার বাবা সৈয়দপুর থেকে কাঁচামাল কিনে বিরামপুরে ফেরি করে বিক্রি করে। শুক্রবার দুপুরে তিতুমীর ট্রেনে সৈয়দপুর যাওয়ার জন্য তিনি বাড়ী থেকে বের হন। রাতে বাবা বাড়ী আসতে দেরী করায় তাকে ফোন দিলে তার ফোন বন্ধ পাওয়া যায়। এরপর সকালে ষ্টেশন থেকে একজন পুলিশ ফোন দিয়ে আমাদের রেল ষ্টেশনে আসতে বলে। আমরা ষ্টেশনে এসে দেখতে পাই বাবা বাথরুমের ভিতর মরে পরে রয়েছে।

জোড়াবাড়ী ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন বাবু বলেন- ধারনা করা হচ্ছে রাতে তিনি ট্রেনে ডোমার ষ্টেশনে এসে বাথরুম করার জন্য সেখানে গেলে হয়তো ষ্ট্রক করে সেখানেই মারা যান।

সৈয়দপুর জিআরপি থানার উপ-পরিদর্শক মনিরুজ্জামান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন- কোন অভিযোগ না থাকায় আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments