Thursday, April 25, 2024
Homeদূর্ঘটনানীলফামারীতে সড়ক দূর্ঘটনায় ইপিজেড শ্রমিক নিহত

নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় ইপিজেড শ্রমিক নিহত

নাসির উদ্দিন শাহ্- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
নীলফামারীতে ঘন কুয়াশায় ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জাহিদ রহমান নামের এক ইপিজেড শ্রমিক নিহত হয়েছেন।

এ দূর্ঘটনায় তার স্ত্রী মাহমুদা আক্তার গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার ২২শে ডিসেম্বর সকাল ৭টার দিকে সদর উপজেলার নীলফামারী-সৈয়দপুর মহাসড়কের কাজীরহাট সংলগ্ন শিমুলতলা এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত তারেক রহমান সৈয়দপুর বোতলাগাড়ি ইউনিয়নের নতুন হাট ডাঙ্গাপাড়া এলাকার জমিল উদ্দিনের ছেলে ও উত্তরা ইপিজেডে সনিক বাংলাদেশে শ্রমিক হিসেবে কাজ করতেন।

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানায়- সকালে ঘন কুয়াশার ফলে রাস্তায় ঠিকমত দেখা যাচ্ছিল না। ফলে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টর ও মোটরসাইকেল চালক উভয়েই কেউ কাউকে দেখতে না পেয়ে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই তারেক রহমান মারা যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে লাশ উদ্ধার করে। তারেক রহমানের স্ত্রীকে গুরুতর আহত অবস্থায় নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

বিষয়টি নিশ্চিত করে উত্তরা ইপিজেড ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শহীদুল ইসলাম বলেন- সকালে ঘন কুয়াশার কারনে দৃষ্টিসীমা কম থাকায় দুর্ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ আব্দুর রউপ জানান- কেউ বলতে পারছে না কিসের মাধ্যমে দূর্ঘটনা ঘটেছে। তাই কাউকে আটক করা সম্ভব হয় নি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments