Saturday, April 20, 2024
Homeঅপরাধ ও আইননীলফামারীর কিশোরগঞ্জে ফাহিম কর্তৃক ১৩ বছরের কিশোরী অপহরণ

নীলফামারীর কিশোরগঞ্জে ফাহিম কর্তৃক ১৩ বছরের কিশোরী অপহরণ

৭১সংবাদ২৪.কম- ডেস্কঃ
নীলফামারী জেলাধীন কিশোরগঞ্জ উপজেলার ৪নং বাহাগিলি ইউপি‘র দক্ষিণ বাহাগিলি কাছারীপাড়া গ্রামের মোঃ ওসমান আলীর ছেলে ফাহিম ইসলাম(২৭) কর্তৃক ১৩ বছর বয়সী কিশোরী মোছাঃ রুবিনা আক্তার অপহরণ হয়েছে বলে জানা গেছে।

জানা গেছে- গত ১২/০৯/২২ইং সোমবার সময় আনুমানিক সন্ধ্যা ৭ ঘটিকায় মোছাঃ রুবিনা আক্তার তার বাবার বাড়ী সাং- আদর্শগ্রাম, উত্তর বাহাগিলি, কিশোরগঞ্জ-নীলফামারী থেকে অপহরণ হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে- রুবিনা আক্তার(১৩) ছোট বেলা থেকেই ঢাকায় গৃহপরিচিকায় কাজ করে। সে গত সেপ্টেম্বর মাস বাড়ীতে বেড়াতে আসে। আনুমানিক ২০/২৫ দিনের ব্যবধানে লম্পট ফাহিম(দুই সন্তানের বাবা) নাবালিকা রুবিনা আক্তার(১৩)‘কে বিভিন্ন প্রলোভন দেখিয়ে পরিবারের অজান্তে সু-কৌশলে ভাগিয়ে নেয়।

পারিবারিক সূত্রে আরও জানা যায়- লম্পট ফাহিম(২৭)‘র স্ত্রী জান্নাতি বেগম, অপহৃতা রুবিনার নিকট আত্মীয় খালা। অর্থ্যাৎ ফাহিমের স্ত্রী জান্নাতির আপন বড় বোন- মোছাঃ রুবি, অপহৃতার রুবিনার আপন মামি। আত্মীয়তার সূত্রে পারিবারিক ভাবে ‍উভয়ের বাড়ীতে যাওয়া আসা ছিল। লম্পট ফাহিম সুযোগ বুঝে নাবালিকা রুবিনা(১৩)‘র উপর কুনজর এনে এমন সর্বনাশ করেছে বলে পরিবারের অনেকের অভিযোগ।

অভিযোগ সূত্রে জানা গেছে- ফাহিম ইসলাম(২৭) কর্তৃক নাবালিকা রুবিনা আক্তার(১৩)‘কে গত ১২/০৯/২২ইং হঠাৎ খুঁজে পাওয়া না গেলে, পরিবারের লোকজন নিকট আত্মীয় স্বজনের বাড়ীতে খোঁজাখুঁজির পর সন্ধান না পেয়ে ১৩/০৯/২২ইং মঙ্গলবার নীলফামারী জেলাধীন কিশোরগঞ্জ থানায় আছিমুদ্দিন(৪৫)-(নিখোঁজ রুবিনার মামা) একটি সাধারণ ডায়েরী করেন। ডায়েরী নম্বর-৭৫৯/ ইং ১৩/০৯/২২।

আদালতে মামলা সূত্রে জানা যায়- নিখোঁজের ৩য় দিন বাদিনী (নিখোঁজ রুবিনার মা) আকলিমা(৪৫), তোপার আলী মারুফাত জানতে পারেন, নিখোঁজ রুবিনা আক্তারকে, অপহরণকারী ফাহিম ইসলাম(২৭) তার নিজ বাড়ীতে গোপন করে রেখেছে। পরে স্থানীয় ভাবে অপহৃতার পরিবার আপোষের চেষ্টা করে ব্যর্থ হয় এবং লম্পট ফাহিম ও তার এমন নিন্দনীয় অপকর্মের সহযোগীরা, অপহৃতা রুবিনার সন্ধান দেবেন না মর্মে জানান। পরে রুবিনার মা বাধ্য হয়ে, নাবালিকা মেয়েকে জোড়পূর্বক আটক রেখে ধর্ষণ ও অন্যত্র পাচার আশঙ্কার ভয়ে অপহৃত রুবিনাকে ফেরৎ পেতে নিজে বাদী হয়ে (মেয়ের মা- আকলিমা) আদালত কর্তৃক মোকদ্দমা করেন।

পারিবারিক ও অভিযোগ সূত্রে নিন্দনীয় অপহরণে যাদের সংশ্লিষ্টতাঃ
১/ ফাহিম ইসলাম(২৭) পিতা- ওছমান আলী, দক্ষিনবাহাগিলি- কাছারীপাড়া। ২/ মমিনুর রহমান(৪৫) পিতা- মৃতঃ মকবুল হোসেন, সাং- দক্ষিন বাহাগিলি হাজীপাড়া। ৩/ উশিল রায়(২২) পিতা- সুধির রায়, সাং- দক্ষিণ বাহাগিলি কাছারীপাড়া। সর্ব থানা- কিশোরগঞ্জ, নীলফামারী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments