Wednesday, April 24, 2024
Homeবরিশাল বিভাগপটুয়াখালী জেলাপটুয়াখালীর কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত-১ গুরুতর আহত-৭

পটুয়াখালীর কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত-১ গুরুতর আহত-৭

দুলাল হোসেন- পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ
পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় বালিয়াতলী ইউনিয়ন মুসিল্লিবাদ এলাকায় শনিবার ২৪শে সেপ্টেম্বর দুপুরে ট্রলি ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে এক শিশু নিহত ও অটো চালক সহ আরও ৭ জন গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটেছে। অটোচালকসহ সাতজনের অবস্থা খুবই আশঙ্কাজনক।

স্থানীয় সূত্রে জানা গেছে- স্থানীয় চাপলী বাজার থেকে ১০/১২ জন যাত্রী অটোযোগে কলাপাড়ায় আসতেছিল, এ সময় বালিয়াতলী থেকে আসা একটি ট্রলি ওই ইজিবাইকটিকে সজোরে ধাক্কা দেয় ফলে চাপা পরে ওই ইজিবাইকটি, এসময় ঘটনাস্থলে জিহাদ নামে ১৩ বছরের এক শিশু নিহত হয় এবং অটোতে থাকা শিশু, মহিলা ও অটোচালকসহ ৭ জন গুরুতর আহত হয়।

আহতদের মধ্যে মুক্তা বেগম(৪০) নামের এক নারীর দুই পা বিচ্ছিন্ন হয়ে যায় ঘটনাস্থালে। মৃতঃ জিহাদ মুক্তা বেগমের ছেলে। অটোচালক নূরমোহাম্মদ(৩৫) সহ এ ঘটনায় গুরুতর আহত হয়েছে তার ছোট ছেলে জুনায়েদ(৪) ও মেয়ে মিম(১৪)। বাকি দুই জন আহত যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে তাদের প্রাথমিক চিকিৎসা শেষ আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন‍্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন কর্তব‍্যরত চিকিৎসক। আহতদের মধ্যে এক মহিলার দুই পা কেটে ফেলা হয়েছে।

কলাপাড়া থানার ওসি মোঃ জসিম প্রতিবেদককে বলেন- “খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং ঘাতক ট্রলিটিকে আটক করা হয়েছে। হতাহতদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। এ ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments