Thursday, April 18, 2024
Homeরাজশাহী বিভাগপাবনা জেলাপাবনার আতাইকুলায় ইজিবাইক চোরচক্রের ৫ সদস্য গ্রেপ্তার

পাবনার আতাইকুলায় ইজিবাইক চোরচক্রের ৫ সদস্য গ্রেপ্তার

মোঃ নুরুন্নবী- পাবনা জেলা প্রতিনিধিঃ
পাবনার আতাইকুলায় ব্যাটারিচালিত ইজিবাইক চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে আতাইকুলা থানা পুলিশ।

এ সময় জব্দ করা হয় চোরাই ৩টি ইজিবাইক। সোমবার ৩১শে অক্টোবর রাতে পাবনা ও নাটোরে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ইজিবাইক জব্দ ও জড়িতদের গ্রেপ্তার করেছে পুলিশ।

পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী মঙ্গলবার ১লা নভেম্বর দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। গ্রেপ্তারকৃতরা হলো-পাবনার ঈশ্বরদী উপজেলার চররুপপুর গ্রামের রিংকু খাঁ(৩০), আতাইকুলা থানার রঘুনাথপুর গ্রামের স্বপন শেখ(৩৭), নাটোরের বড়াইগ্রাম উপজেলার চন্ডিপুর দাড়িকুশি গ্রামের জহুরুল ইসলাম(৩২), একই উপজেলার খাকসা গ্রামের মিনহাজ আলী(৩০), দাড়িকুশি দূর্গাপুর গ্রামের রানা হোসেন(২৬)।

পুলিশ সুপার বলেন- আতাইকুলা থানার গাঙ্গোহাটি কদমতলী গ্রামের জুয়েল রানা গত ১১ অক্টোবর দুপুরে বনগ্রাম বাজারে তার ইজিবাইক রেখে হোটেলে দুপুরের খাবার খেতে যান।

খাওয়া শেষে এসে দেখতে পান সেখানে তার ইজিবাইকটি আর নেই। কে বা কারা তার ইজিবাইকটি চুরি করে পালিয়ে গেছে। অনেক খোঁজাখুঁজি করে ইজিবাইক না পেয়ে ভুক্তভোগী জুয়েল রানা বাদি হয়ে আতাইকুলা থানায় ৩১শে অক্টোবর একটি মামলা দায়ের করেন।

মামলার পর পুলিশ ঘটনাস্থল বনগ্রাম বাজার এলাকার সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে প্রথমে অভিযুক্ত রিংকু খাঁ(৩০) কে সনাক্ত ও গ্রেপ্তার করে পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতে নাটোরের বড়াইগ্রাম উপজেলার চন্ডিপুর দারিকুসি নামক স্থানে অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে অভিযুক্ত জহুরুল ইসলামের হেফাজতে থাকা চুরি যাওয়া ইজিবাইকটিসহ আরও দুইটি চুরাই ইজিবাইক জব্দ করা হয়।

এ সময় চুরির ঘটনার সাথে জড়িত জহুরুল, মিনহাজ, রানা ও স্বপনকে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করা হয়। পরে বাকি দু’টি ইজিবাইকের মালিক থানায় এসে তাদের ইজিবাইক সনাক্ত করেন।

জব্দকৃত তিনটি ইজিবাইকের আনুমানিক মুল্য ৪ লাখ ২০ হাজার টাকা। মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃত ৫ জন সম্পর্কে জানতে চাইলে পাবনা আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান- গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments