Saturday, April 20, 2024
Homeরাজশাহী বিভাগপাবনা জেলাপাবনার সাঁথিয়ায় রোড এক্সিডেন্টে ২ ছাত্রের মৃত্যু আহত-১

পাবনার সাঁথিয়ায় রোড এক্সিডেন্টে ২ ছাত্রের মৃত্যু আহত-১

মোঃ নুরুন্নবী- পাবনা জেলা প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়া উপজেলার মাধপুর – সাঁথিয়া সড়কের বোয়াইলমারী নামক স্থানে সোমবার ৯ই জানুয়ারি ২০২৩ইং আনুমানিক রাত সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ শিক্ষার্থীর করুন মৃত্যু হয়েছে। নিহতরা হলেন উপজেলার গৌরিগ্রাম ইউনিয়নের বন্দিরাম চর গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে রুবেল হোসেন(২২) ও ইউনুস আলীর ছেলে যুবরাজ(১৬)। আহত আলমাস রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন আছে।

স্হানীয়রা তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেয়ার পথে যুবরাজ ঘটনাস্থলে মারা যায়। রুবেল ও আজিজলকে পাবনা জেনারেল হাসপাতালে প্রাথমিকভাবে চিকিৎসা দিয়ে রাজশাহী নেবার পথে রুবেল মারা যায়। নিহত রুবেল পাবনা এডওয়ার্ড কলেজে অনার্স পড়ুয়া ছাত্র ছিল ও যুবরাজ এ বছর এসএসসি পাস করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান- সোমবার আনুমানিক রাত সাড়ে ১১টার দিকে পাবনা বানিজ্য মেলা দেখে ফেরার পথে বোয়াইলমারী বাজার পার হয়ে মোড়ে হঠাৎ করে সামনে কুকুর এসে পড়লে নিয়ন্ত্রণ হারিয়ে পাশে থাকা স্বমিলের কাঠের গুলির মধ্যে পড়ে যায়।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন নিহতের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কেউ কোন অভিযোগ করেনি, বিধায় থানায় অপমৃত্য মামলা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments