Thursday, April 25, 2024
Homeরাজশাহী বিভাগপাবনা জেলাপাবনার সাঁথিয়ায় হানাদার মুক্ত দিবস পালিত

পাবনার সাঁথিয়ায় হানাদার মুক্ত দিবস পালিত

মোঃ নুরুন্নবী- পাবনা জেলা প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাধ্যদিয়ে উপজেলা মুক্তিযাদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের উদ্যাগে সাঁথিয়া উপজেলা হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে শুক্রবার সকাল সাড় ৯টায় জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন করেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযাদ্ধা আ,স,ম আব্দুর রহিম পাকন। বেলা সাড় ১০টায় মুক্তিযাদ্ধা কমপ্লেক্স থেকে একটি আনন্দ র‍্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।

র‍্যালী শেষে মুক্তমঞ্চ “স্বাধীনতা সোপান” প্রাঙ্গনে উপজেলা নিবাহী কর্মকর্তা মাসুদ হোসেনের সভাপতিত্বে ও নব নির্বাচিত উপজেলা কৃষকলীগের সাধরণ সম্পাদক মোস্তাফিজুর রহমান লেলিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আ,স,ম আব্দুর রহিম পাকন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার।

এছাড়া আরো বক্তব্য দেন- কেন্দ্রীয় মুক্তিযাদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক সেলিম রেজা, যুগ্ম সম্পাদক শেখ নজরুল ইসলাম প্রমুখ। শুভচ্ছা বক্তব্য দেন সাবেক কমান্ডার আব্দুল লতিফ। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানর আয়াজন করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments