Friday, April 19, 2024
Homeনির্বাচন ও মতামতপাবনা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে যারা বিজয়ী

পাবনা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে যারা বিজয়ী

মোঃ নুরুন্নবী- পাবনা জেলা প্রতিনিধিঃ
পাবনা জেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত হয়েছে। সোমবার ১৭ই অক্টোবর সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

পাবনায় শুধু সাধারণ ও সংরক্ষিত সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এর আগে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

জেলার ৯টি উপজেলায় ৯টি ভোট কেন্দ্রের ১৮টি বুথে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ভোটার ছিলেন ১ হাজার ১১৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮৫০ জন এবং নারী ভোটার ২৬৪ জন। ৯টি সাধারণ ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৪৭ জন ও ৩টি সংরক্ষিত ওয়ার্ডে সদস্য পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন সংশ্লিষ্ট ভোট কেন্দ্রের প্রিসাইডিং অফিসার। ঘোষিত বেসরকারি ফলাফলে সাধারণ সদস্য পদে নির্বাচিতরা হলেন- সদর উপজেলায় নজরুল ইসলাম সোহেল, আটঘরিয়া উপজেলায় কামরুজ্জামান টুটুল, ঈশ্বরদী উপজেলায় তফিকুজ্জামান রতন, সুজানগর উপজেলায় ফররুখ কবির বাবু, বেড়া উপজেলায় মাসুদ রানা ময়ছার, সাঁথিয়া উপজেলায় আসাদুল ইসলাম আলতাব, ফরিদপুর উপজেলায় আব্দুল জলিল, চাটমোহর উপজেলায় সাইদুল ইসলাম পলাশ ও ভাঙ্গুড়া উপজেলায় আসলাম আলী। আর সংরক্ষিত সদস্য পদে নির্বাচিতরা হলেন, আইরিন কিবরিয়া, আনোয়ারা আহমেদ ও আঁখি খাতুন।

পাবনা জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন- চাটমোহর উপজেলায় দুইজন ও ভাঙ্গুড়া উপজেলায় দুইজন প্রার্থীর ভোট সমান হওয়ায় লটারী করে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments