Friday, April 19, 2024
Homeচট্টগ্রাম বিভাগনোয়াখালী জেলাপুলিশের অভিযানে নোয়াখালীতে সিএনজিসহ বিপুল পরিমাণ বিদেশি মদ ও ফেন্সিডিল জব্দ

পুলিশের অভিযানে নোয়াখালীতে সিএনজিসহ বিপুল পরিমাণ বিদেশি মদ ও ফেন্সিডিল জব্দ

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলসহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এরই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় নোয়াখালী জেলা শহর মাইজদীতে অভিযান চালিয়ে একটি সিএনজিসহ বিদেশি মদ ও ফেনসিডিল জব্দ করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাতে মাইজদী কিরণ হোটেল মোড়ে তল্লাশি চালিয়ে মাদকদ্রব্য গুলো উদ্ধারমূলে জব্দ করা হয়।

পুলিশ জানায়- গোপন সংবাদের ভিত্তিতে রাতে জেলা শহর মাইজদীর বিভিন্ন স্থানে অভিযান চালায় সুধারাম মডেল থানা পুলিশ। অভিযানকালে শহরের কিরন হোটেল মোড়ে একটি সিএনজির গতিরোধ করলে সিএনজি রেখে দ্রুত পালিয়ে যায় চালক। পরে ওই সিএনজিতে অভিযান চালিয়ে ২০টি বোতলে থাকা ১৫ লিটার বিদেশি মদ ও ৯৫ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা গণমাধ্যম কর্মীদের বিষয়টি নিশ্চিত করে জানান, মাদকদ্রব্য জব্দের ঘটনায় আটককৃত বিসমিল্লাহ পরিবহনের সিএনজি চালকের বিরুদ্ধে দেশের প্রচলিত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments