Thursday, April 25, 2024
Homeরংপুর বিভাগদিনাজপুর জেলাপুলিশের অভিযানে বিরামপুরে ইয়াবা ও হেরোইন উদ্ধার বাবা-ছেলেসহ ৬ মাদক কারবারি গ্রেফতার

পুলিশের অভিযানে বিরামপুরে ইয়াবা ও হেরোইন উদ্ধার বাবা-ছেলেসহ ৬ মাদক কারবারি গ্রেফতার

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এরই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় দিনাজপুরের বিরামপুরে মাদক কেনা বেচার সময় বাবা ও দুই ছেলেসহ ছয় মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ১৩ই জুলাই ২০২২ইং সকালে তাদেরকে পুলিশ হেফাজতে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার গভীর রাতে পৌর শহরের চকপাড়া এলাকার মকছেদ আলীর বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকমত হলো- ওই এলাকার মকছেদ আলীর ছেলে ইকবাল হোসেন চৌধুরী(৬০) তার দুই ছেলে রেজুয়ান হোসেন(৪০) ও রকি হোসেন(২১)। এছাড়াও একই গ্রামের মাবুদ মিয়ার ছেলে ইলিয়াস আলী(৩৩), তৈয়বপুর গ্রামের আনিছুর রহমানের ছেলে শরিফুল ইসলাম(৩৪) এবং কল্যাণপুর গ্রামের বাবুল হোসেন সরকারের ছেলে তুহিন হোসেন সরকার(২৫)।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সুমন কুমার মহন্ত গণমাধ্যম কর্মীদের জানান- রাতে ইকবালের বাড়িতে মাদক কেনাবেচার খবর পেয়ে অভিযান চালানো হয়। এসময় যথাক্রমে, এক হাজার ৫১৬ পিস ইয়াবা ও ৪৬ গ্রাম হেরোইনসহ ৬ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

ওসি আরও জানান- ইকবাল হোসেন চৌধুরী ও তার ছেলেরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। ইকবালের নামে মাদকের ৮টি মামলা রয়েছে। তারা এলাকার যুবসমাজসহ বিভিন্ন বয়সের মানুষের মাঝে মাদকদ্রব্য ছড়িয়ে এলাকাকে বিপদজনক করে তুলছিল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments