বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা নড়াইলে পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী আটক মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি

ফুলবাড়ীর উপজেলা পোষ্ট অফিসের ছাদে ফাঁটল ধরেছে

আফজাল হোসেন- দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পোষ্ট অফিসটি ছাদে ফাঁটল ধরেছে ঝুকি নিয়ে কাজ করছে কর্মকতা কর্মাচারীরা। সরেজমিয়ে গিয়ে দেখা যায় ফুলবাড়ী উপজেলা পোষ্ট অফিসটির ছাদের প্লাষ্টার খুলে পড়ছে এবং রডগুলি বাহির গেছে। বৃষ্টির দিন এলে ছাদ চুয়ে পানি পড়ে ঘরে।
স্বাধীনতার পর স্থাপিত হয় এই পোষ্ট অফিসটি।

পার্শ্বে রয়েছে প্লান বিহীন বাড়ী। সেখানে অবস্থান করেন উপজেলা পোষ্ট মাস্টার। বাড়ীটিরও অবস্থা খুবই জ্বরাজ্বিন্ন। এই অবস্থায় এখন পোষ্ট মাস্টারের বাড়ীতে আর কেউ থাকে না। বর্তমান উপজেলা পোষ্ট অফিসটিতে অফিস করা ঝুকিপূর্ণ হয়ে পড়েছে। গত ২বছর আগে পূর্ন নির্মানের জন্য টেন্ডার দেওয়া হলেও মালামালের দাম বৃদ্ধি পাওয়ায় কাজ শুরু করতে পারে নি ঠিকাদার। তার পর থেকে ফুলবাড়ী উপজেলা পোষ্ট অফিসটি নির্মানের জন্য কর্তৃপক্ষ কি ব্যবস্থা নিয়েছেন তা জানা যায় নি।

ফুলবাড়ী উপজেলা একটি গুরুতপূর্ণ উপজেলা, এখানে ফুলবাড়ী, পার্বর্তীপুর, নবাবগঞ্জ, বিরামপুর ও চিরিবন্দর সহ ৫টি উপজেলার কেন্দ্রবিন্দু ফুলবাড়ী উপজেলা। এই ৫ উপজেলার শত শত লোক এই পোষ্ট অফিসটিতে সেবা গ্রহন করে থাকেন। অথচ এই পোষ্ট অফিসটির বেহাল দশা। তবে ফুলবাড়ী উপজেলা পোষ্ট মাষ্টার মোঃ মাহাবুবুর রহমান জানান, ফুলবাড়ী পোষ্ট অফিসটি পূর্ণ নির্মানের টেন্ডার হয়েছিল কবে এখানে নতুন ভবন নির্মান হবে তা আমি আমার জানা নেই। বর্তমান ভবনটির এমন অবস্থা এখানে বসে জীবনের ঝুকি নিয়ে অফিস করতে হচ্ছে। পোষ্ট অফিসের অর্দ্ধতন কর্তৃপক্ষকে বিষয়টি বহুবার অবগত করা হয়েছে। কিন্তু এখন পর্যন্ত কোন ব্যবস্থা গ্রহণ করেন নি। তাই এই অবস্থার মধ্যেই সবাইকে অফিস করতে হচ্ছে। এ ব্যাপারে বিভিন্ন রাজনৈতিক মহল সাংবাদিক সরকারী বে সরকারি প্রতিষ্ঠানের ব্যক্তিবর্গ অতিদ্রæত ফুলবাড়ী পোষ্ট অফিসটি নির্মানের জন্য কর্তৃপক্ষের নেকদৃষ্টি কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com