Saturday, April 20, 2024
Homeঢাকা বিভাগমাদারীপুর জেলাবঙ্গবন্ধু জনপ্রশাসন পদক পাওয়ায় মাদারীপুরের জেলা প্রশাসককে সংবর্ধনা

বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক পাওয়ায় মাদারীপুরের জেলা প্রশাসককে সংবর্ধনা

মুন্না শরীফ- মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
মাদারীপুর সমন্বিত সরকারি অফিস ভবনের দপ্তর প্রধানগণের পক্ষ থেকে মাদারীপুরের জেলা প্রশাসক ডঃ রহিমা খাতুনকে বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক ২০২২ইং পাওয়ায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার ২৭শে জুলাই সকাল ১১টায় মাদারীপুর সমন্বিত সরকারি অফিস ভবনের চতুর্থ তলায় এই সংবর্ধনা প্রদান করা হয়।

মাদারীপুরের জেলা প্রশাসক ডঃ রহিমা খাতুন গত ২৩শে জুলাই জাতীয় পাবলিক সার্ভিস দিবসে প্রধানমন্ত্রীর পক্ষে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এঁর কাছ থেকে পদক গ্রহণ করেন। ডঃ রহিমা খাতুন ও তাঁর দল অপরাধ প্রতিরোধ শ্রেণিতে এই পদক পেয়েছেন। দলের অন্যরা হলেন জেলার সাবেক স্থানীয় সরকার উপ-পরিচালক আজহারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ঝোটন চন্দ ও সহকারী কমিশনার আবদুল্লাহ-আবু-জাহের।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ শহীদুল ইসলামের সভাপতিত্বে ও জেলা তথ্য অফিসার মোঃ রিয়াদুল ইসলামের সঞ্চালনায় জেলা প্রশাসক ডঃ রহিমা খাতুন কে প্রথমে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং পরে তাঁকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। মাদারীপুর সমন্বিত সরকারি অফিস ভবনের ২২টি দপ্তরের পক্ষে এই সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- বিআরডিবির উপ পরিচালক সামসুন নাহার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক মোঃ আসলাম হোসেন, হিন্দুধর্ম কল্যাণ ট্রাস্ট এর সহকারী পরিচালক মুহিত উদ্দিন মোল্লা, জেলা ক্রীড়া অফিসার বখতিয়ার রহমান, জেলা মার্কেটিং অফিসার মোঃ বাবুল হোসেন, জেলা সমবায় অফিসার জয়ন্তী অধিকারীসহ অন্যরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments