Thursday, April 25, 2024
Homeবরিশাল বিভাগপটুয়াখালী জেলাবাউফলে মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড বিতরণ

বাউফলে মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড বিতরণ

দুলাল হোসেন- পটুয়াখালি জেলা প্রতিনিধিঃ
বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটালাইজেশনের আওতায় আনার জন‍্য পটুয়াখালীর বাউফলে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ ও স্মাট পরিচয় পত্র বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে উপজেলা পরিষদ হল রুমে এ বিতরণ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল আমিন এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মুক্তিযুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আঃ বারেক সিকদার, জেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আঃ হালিম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মিয়া, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম খান, বীর মুক্তিযোদ্ধা এম এ জলিল হিরু, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক অধ্যক্ষ হাবিবুর রহমান প্রমূখ।

বক্তারা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মাট আইডি কার্ড দেয়ার জন্য কৃতজ্ঞতার সহিদ ধন্যবাদ ও অভিনন্দন জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল আমিন বলেন- আওয়ামী লীগ সরকার বীর মুক্তিযোদ্ধাদের জন্য অনেক কিছু করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের নিয়ে সব সময় ভাবেন। কি ভাবে মুক্তিযোদ্ধাদের বিভিন্ন সুযোগ সুবিধা দেওয়া যায়। এই স্মাট আইডি কার্ডের মাধ্যমে চিকিৎসা থেকে শুরু করে বিভিন্ন সুযোগ সুবিধা পাবেন বীর মুক্তিযোদ্ধাবৃন্দরা।

২৬৪ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মাট আইডি কার্ড বিতরণ করা হয়। উক্ত বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, সুধী সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments