Wednesday, April 24, 2024
Homeসিলেট বিভাগসিলেট জেলাবিশ্বনাথে আর-রাহমান এডুকেশন ট্রাস্টের উদ্যোগে নগদ অর্থ প্রদান

বিশ্বনাথে আর-রাহমান এডুকেশন ট্রাস্টের উদ্যোগে নগদ অর্থ প্রদান

আবুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
সিলেটের বিশ্বনাথে আর-রাহমান এডুকেশন ট্রাস্টের উদ্যোগে চিকিৎসা, শিক্ষা ও বিবাহের জন্য হতদরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ ২ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে। মানবতার কল্যাণে আমরা আপনাদের পাশে আর-রাহমান এডুকেশন ট্রাস্টের ইউকে।

বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের এলাহাবাদ রহমান মঞ্জিল থেকে এ নগদ অর্থ বিতরণ করেন আর-রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশ শাখার সেক্রেটারি মাওলানা আব্দুল মালিক এর সার্বিক তত্বাবধানে আর-রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশ উপদেষ্টা সাবেক মেম্বার আমির উদ্দীন আর-রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশ উপদেষ্টা সাংবাদিক নুর উদ্দীন আর-রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশ প্রবাস সম্পাদক -আব্দুল্লাহ আল-মামুন, আর-রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশ সদস্য হাফিজ মাহমুদুর রহমান, আর-রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশ সদস্য এম. আবিদুর রহমান, আর-রাহমান নগদ অর্থ ২লক্ষ ২০টি পরিবারে হাতে ঘর নির্মান ও চিকিৎসা সহায়তা প্রদান করেন।

এ উপলক্ষে আর- রহমান এডুকেশন ট্রাস্ট ইউকের পরিচালক ইমাম মাওলানা নূরুর রহমান সংশ্লিষ্ট সকলকে মোবারকবাদ জানিয়ে বলেন, ধনৈশ্বর্য ও সন্তান-সন্ততি পার্থিব জীবনের সৌন্দর্য এবং স্থায়ী সৎকর্মসমূহ আপনার পালনকর্তার কাছে প্রতিদান প্রাপ্তি ও আশা লাভের জন্যে উত্তম। সূরাহ আল কাহফ, আয়াত ৪৬ মুহতারাম ভাই বোনেরা আমারা।

সর্বপ্রথম আমি আল্লাহ তাআলার শুকরিয়া আদায় করছি, যি অন্তরের অন্তঃস্থল থেকে আপনাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনারা যে মহব্বত ও আন্তরিকতার সাথে এ আল্লাহ তাআলা আপনাদেরকে দুনিয়া ও আখেরাতে এর জন্য উত্তম জাযা দান করুন।

বৃটেন ও সারা বিশ্বে প্রবাসী যারা আর-রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের কার্যক্রমকে সব সময় সহযোগিতা ও উৎসাহ প্রদান করে আসছেন আল্লাহ তাদেরকে উত্তম জজবা দান করুক”।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments