Wednesday, April 24, 2024
Homeসিলেট বিভাগসিলেট জেলাবিশ্বনাথে তিন সন্তানের জনকের আত্মহত্যা

বিশ্বনাথে তিন সন্তানের জনকের আত্মহত্যা

আবুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
সিলেটের বিশ্বনাথে তাজুল ইসলাম(৪৫) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার রামপাশা ইউনিয়নের শ্রীপুর গ্রামের মৃত হাজী কলমদর আলীর ছেলে।

বৃহস্পতিবার ৬ই অক্টোবর সকাল ৭টার দিকে নিজ বসতঘরের বারান্দার সিলিংয়ের হুক থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেন পরিবারের সদস্যরা।

পরিবার সূত্র জানায়- দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন তাজুল ইসলাম। এর আগেও একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেন তিনি। বৃহস্পতিবার সকালে পরিবারের সদস্যরা ঘুম থেকে উঠে ঘরের বারান্দার সিলিংয়ের হুকে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। ধারণা করা হচ্ছে, বুধবার দিবাগত রাতের শেষ দিকে অথবা বৃহস্পতিবার ভোরের কোনো এক সময় সকলের অগোচরে তিনি গলায় ফাঁস নিয়েছেন।

ঘটনাস্থলে যাওয়া বিশ্বনাথ থানার উপপরিদর্শক (এসআই) আমিরুল ইসলাম জানান- ঘরের বারান্দার সিলিংয়ের হুকে পাটের রশি দিয়ে গলায় ফাঁস নেন তাজুল ইসলাম। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে আমরা প্রাথমিক তদন্তে জানতে পেরেছি।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান বলেন- লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। পরে, ময়নাতদন্ত শেষে লাশ হস্তান্তর করা হয় তার পরিবারের কাছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments