Thursday, April 25, 2024
Homeসিলেট বিভাগসিলেট জেলাবিশ্বনাথে ৫ প্রবাসী ভাইয়ের অর্থায়নে মসজিদ নির্মাণ

বিশ্বনাথে ৫ প্রবাসী ভাইয়ের অর্থায়নে মসজিদ নির্মাণ

আবুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
সিলেটের বিশ্বনাথ পৌর এলাকার পুরাণ হাবড়া এলাকায় যুক্তরাজ্য প্রবাসী ৫ ভাইয়ের অর্থায়নে প্রায় সাড়ে ৩ কোটি টাকা ব্যয়ে পুনঃনির্মিত দৃষ্টি নন্দন দ্বি-তল মসজিদের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার ৬ই জানুয়ারী মসজিদে জুম্মা নামাজের পর মিলাদ ও দোয়া মাহফিল এবং শিরনি বিতরণের মাধ্যমে মসজিদের উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে মিলাদ ও দোয়া পরিচালনা করেন বুরাইয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুছ সালাম।

উদ্বোধকের বক্তব্য রাখেন- বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া। মসজিদ পূণঃনির্মাণ করে দেওয়া প্রবাসীরা হলেন- বিশ্বনাথ পৌর শহরের মিয়াজানেরগাঁও গ্রামের মৃত ক্বারী শেখ মোজাহিদ আহমদ চৌধুরী ও হাজী শেখ মোছা. আঙ্গুরা বেগম চৌধুরী দম্পতির পুত্র শেখ মুজিবুর রহমান চৌধুরী, শেখ নূর মোহাম্মদ চৌধুরী, শেখ হাবিবুর রহমান চৌধুরী, শেখ ইসহাক আহমদ চৌধুরী ও শেখ সুলেমান চৌধুরী।

অনুষ্ঠানের এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, সদস্য মিজানুর রহমান মিজান, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব, পৌর আওয়ামী লীগের সদস্য দবির মিয়া ও বিশ্বনাথ পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর বারাম উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments