Saturday, April 20, 2024
Homeরংপুর বিভাগরংপুর জেলাবেরোবিতে ছাত্রকল্যান সমিতি, চুয়াডাঙ্গার নতুন নেতৃত্ব একরামুল-সামাহ

বেরোবিতে ছাত্রকল্যান সমিতি, চুয়াডাঙ্গার নতুন নেতৃত্ব একরামুল-সামাহ

পুলক আহমেদ- বেরোবি প্রতিনিধিঃ
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ছাত্র কল্যাণ সমিতি চুয়াডাঙ্গার নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার ২১শে নভেম্বর সাবেক সভাপতি মাহফুজ আহমেদ এবং সাধারণ সম্পাদক হারুন অর রশীদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে একরামুল হককে এবং সাধারণ সম্পাদক আবু সামাহ নির্বাচিত হন।

এছাড়াও নতুন কমিটির সদস্যরা হলেন- সহঃ সভাপতি মো তুহিন আহমেদ, সুমাইয়া তাবাসসুম, আবদুল ওহাব সবুজ। যুগ্ম সাধারণ সম্পাদক মোছাঃলুৎফুন নাহার, মোঃ ইকরামুল হাসান, মোঃ শাওন আলী।

সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান বিদ্যুৎ এবং সহঃ সাংগঠনিক সম্পাদক নিমু রানী বাগলা। কোষাধক্ষ্য নুর ইসলাম। দপ্তর সম্পাদক সাজ্জাদুল ইসলাম রনি।
উপ দপ্তর সম্পাদকঃসুমাইয়া খাতুন। প্রচার সম্পাদক ঐশ্বর্য বিশ্বাস এবং উপ প্রচার সম্পাদক সবুর খান।

ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান শিয়ন সাহিত্য সম্পাদক ফারিয়া আক্তার, উপ সাহিত্য সম্পাদক ইশরাত জাহান এবং সংস্কৃতি বিষয়ক সম্পাদক মারিয়া খাতুন।

এছাড়াও নতুন কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন- ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার, রংপুর। ডাঃ রাজিবুল ইসলাম, সহকারী অধ্যাপক রওশন আলী, সহকারী অধ্যাপক ডঃ মোঃ বাবুল হোসেন এবং ডাঃ মেজর মোঃ বিল্লাল।

নতুন কমিটির সভাপতি একরামুল বলেন- বৃহত্তর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্র কল্যাণ সমিতি, চুয়াডাঙ্গার সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ এবং আমার পক্ষ থেকে নতুন কমিটির সকল সদস্যের প্রতি রইলো শুভেচ্ছা। সবাইকে সাথে নিয়ে প্রাণের এই সংগঠনটিকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments