Thursday, April 25, 2024
Homeরংপুর বিভাগরংপুর জেলাবেরোবিতে তথ্য অধিকার আইন বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

বেরোবিতে তথ্য অধিকার আইন বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

পুলক আহমেদ- বেরোবি প্রতিনিধিঃ
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরে তথ্য অধিকার আইন বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২৭শে সেপ্টেম্বর ২০২২ইং সকালে একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাস রুমে তথ্য অধিকার বাস্তবায়ন কমিটি আয়োজিত এই কর্মশালার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডঃ মোঃ হাসিবুর রশীদ।

বিজ্ঞান অনুষদের ডিন ও আরটিআই আহবায়ক প্রফেসর ডঃ মোঃ গাজী মাজহারুল আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ডঃ মোঃ মজিব উদ্দিন আহমদ এবং রেজিস্ট্রার ও এপিএ টিম আহবায়ক প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী বক্তৃতা করেন।

জনসংযোগ- তথ্য ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক ও আরটিআই এর ফোকাল পয়েন্ট মোহাম্মদ আলীর সঞ্চালনায় তথ্য অধিকার আইন-২০০৯ নিয়ে আলোচনা করেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মোহাঃ মাহামুদুল হক ও বিশ্ববিদ্যালয়ের লিগ্য্যাল অফিসার মোছাঃ রেহেনা আকতার মনি।

এদিকে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের সাথে মতবিনিময় সভা বিকেলে একই স্থানে অনুষ্ঠিত হয়। অর্থ ও হিসাব বিভাগের বাজেট শাখার উপ-পরিচালক খন্দকার আশরাফুল আলমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- বিজ্ঞান অনুষদের ডিন ও আরটিআই আহবায়ক প্রফেসর ডঃ মোঃ গাজী মাজহারুল আনোয়ার, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক প্রফেসর ডঃ আর এম হাফিজুর রহমান রেজিস্ট্রার ও এপিএ টিম আহবায়ক প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক উমর ফারুক, আইকিউএসি-এর অতিরিক্ত পরিচালক আব্দুল লতিফ ও অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী।

বহিরাঙ্গন কার্যক্রমের পরিচালক সাব্বীর আহমেদ চৌধুরী, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক মোঃ নুরুজ্জামান খান কর্মশালায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments